ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

সম্প্রীতির জেলা কিশোরগঞ্জ: পুলিশ সুপার খালেদ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:১৫, ৭ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেছেন, কিশোরগঞ্জ সম্প্রীতির জেলা। এ জেলায় হিন্দু মুসলিম মিলেমিশে উৎসব উদযাপন করে। কিছু দুর্বৃত্ত সব স্তরে আছে। তারা বিকৃত মনমানসিকতার। তাদের আইনের আওতায় আনতে পুলিশ তার দায়িত্ব পালন করে যাচ্ছে।

গতকাল বুধবার (০৬ অক্টোবর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টায় দেশে প্রত্যেকটি মানুষ উৎসবগুলো সার্বজনিনভাবে পালন করছে। এতে করে মানুষের মাঝে সম্প্রীতি বাড়ছে।

এবার কিশোরগঞ্জ জেলায় ৪০৪টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। যার মধ্যে অধিক গুরুত্বপূর্ণ পূজা মন্ডপের সংখ্যা ৯১টি, গুরুত্বপূর্ণ পূজা পন্ডপের সংখ্যা ১৫৫টি এবং সাধারণ পূজা পন্ডপের সংখ্যা ১৫৮টি। আইন শৃঙ্খলার অবনতি যেন না হয় সে ব্যাপারে পুলিশ গুরুত্ব সহকারে কাজ করছে।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূরে আলম, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মোস্তাক আহমেদ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড. ভূপেন্দ্র ভৌমিক দোলন, সাধারণ সম্পাদক নারায়ন দত্ত প্রদীপ, শ্রী শ্রী কালীবাড়ীর সভাপতি এ্যাড. বিজয় শংকর রায়, সাধারণ সম্পাদক পলাশ দত্ত রায়, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সাবেক ট্রাস্টি রিপন রায় লিপু, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রনব সরকার, সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রতন বসাক প্রমুখ।

মত বিনিময় সভায় উন্মুক্ত আলোচনার আগে শারদীয় দুর্গাপূজা এর পূজোকালীন সময়ে করণীয় সম্পর্কে দিকনির্দেশনা ভিডিও কনটেন্টে মাধ্যমে দেখানো হয়।

সর্বশেষ
জনপ্রিয়