ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

হাঁটুর বয়সি মেয়ের প্রেমে পড়েছেন?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৮, ২৭ ফেব্রুয়ারি ২০২৪  

হাঁটুর বয়সি মেয়ের প্রেমে পড়েছেন?

হাঁটুর বয়সি মেয়ের প্রেমে পড়েছেন?

কথায় আছে, ‘প্রেমের কোনো বয়স হয় না।’ বর্তমানে সময়ে হাঁটুর বয়সি মেয়ের প্রেমে পড়া যেন ডাল-ভাত! চল্লিশোর্ধ্ব ব্যক্তি যেন অনায়াসে প্রেমে পড়তে পারেন ২০-২৫ বছরের মেয়ের। আপাত দৃষ্টিতে ব্যাপারটা  খুব একটা ভালো দেখায় না। তারপরও প্রেম যদি হয়েই যায়, তখন কী করবেন?

এ ব্যাপারে পুরুষদের থাকতে হবে সাবধান। যেসব বিষয়ে আপনাকে অবশ্যই ভাবা উচিত-

১. প্রথমেই দুজনে সময় নিন। প্রেমে হাবুডুবু খাওয়ার আগে নিজেদের চিনুন। প্রয়োজনে কথা বলুন নানা বিষয় নিয়ে। যদি শুধু সাময়িক প্রেম উপভোগের জন্য সম্পর্ক গড়তে চান, তাহলে কোনো কিছু চিন্তা না করেই সরে আসুন।

২. যদি সত্যিই তাকে মনে ধরে, তাহলে প্রথমেই পরিষ্কার করে দিন, ডেটিং-ডেটিং খেলার আর বয়স আপনার নেই। আপনি চান দীর্ঘস্থায়ী সম্পর্ক। যদি মেয়ে ও তার পবিবার সম্মত হয় এবং আপনার উদ্দেশ্য স্পষ্ট থাকে, তবেই দেখবেন সম্পর্ক টিকে থাকবে।

৩. টাকা-পয়সা কিংবা অর্থ-কড়ি দেখিয়ে কাউকে প্রেমের টোপ দেওয়া একেবারেই ঠিক হবে না। এমনকি সোশ্যাল মিডিয়ায় নিজেকে ভাইরাল করার জন্যও এসব কাজ করা উচিত নয়।

৪. যদি আলাপ করে বা সময় কাটিয়ে পছন্দ না হয়, তাহলে একেবারেই ইমোশনালি জড়াবেন না। কারণ, আপনি হয়তো সহজে বেরিয়ে আসতে পারবেন, কিন্তু অপরজন সেটা নাও পারতে পারে।

৫. নিজের পছন্দ ও অপছন্দের কথা স্পষ্ট করে দিন। তাহলে সম্পর্ক এগোবে সহজেই।

সর্বশেষ
জনপ্রিয়