ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

হংকংয়ে না খেললেও জাপানে খেলতে চান মেসি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৮, ৭ ফেব্রুয়ারি ২০২৪  

লিওনেল মেসি

লিওনেল মেসি

লিওনেল মেসির হংকংয়ে না খেলা নিয়ে চারদিকে সমালোচনার ঢেউ চলছে। যে কারণে জাপান সফরে খেলার ইঙ্গিত দিয়েছেন ইন্টার মায়ামির আর্জেন্টাইন তারকা। ইন্টার মায়ামি ও হংকং একাদশ ম্যাচের সবচেয়ে বড় বিজ্ঞাপন ছিলেন মেসি। ম্যাচটির আগে টেলিভিশনের বিজ্ঞাপন, বিভিন্ন বিলবোর্ড আর পোস্টারে সময়ের সবচেয়ে বড় তারকা মেসিকেই দেখানো হয়েছে বেশি করে। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ককে কাছ থেকে দেখার জন্য অনেক অর্থ দিয়ে টিকিট কিনেছিলেন হংকংয়ের ফুটবলপ্রেমীরা। কিন্তু মেসি না খেলায় তাদের মনটা বিষাদে ছেয়ে যায়। 
ওই ঘটনার পর এখন আরেকটি প্রশ্ন সামনে এসেছে। আজ ভিসেল কোবের বিরুদ্ধে কি খেলবেন মেসি? জাপানের ভক্তদের মনে এই প্রশ্ন জাগা খুবই স্বাভাবিক। তবে আর্জেন্টাইন মহাতারকা এবার নিজেই শুনিয়েছেন আশার কথা। জানিয়েছেন আগের চেয়ে অনেক ভালো অনুভব করছেন তিনি। হংকং স্টেডিয়ামে গত শনিবার হংকং একাদশের বিরুদ্ধে খেলে মায়ামি। মেজর লিগ সকারের দলের হয়ে সেদিন মাঠে নামেননি মেসি। তাকে দেখতে কানায় কানায় পূর্ণ ছিল গ্যালারি।বিক্রি হয়ে গিয়েছিল সব টিকিট। বিশ্বকাপজয়ী সুপারস্টার মেসি না খেলায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান সমর্থকরা। অর্থ ফেরত চেয়ে সেøাগান দেন তারা। দুয়ো দেন মায়ামি ও দলের মালিকদের একজন ডেভিড বেকহ্যামকে। পরে ম্যাচের আয়োজকদের কাছে আর্জেন্টিনা অধিনায়কের না খেলার ব্যাখ্যা দাবি করে দেশটির সরকার।
সেই ঘটনার পর মঙ্গলবার টোকিওর একটি হোটেলে প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মেসি বলেন, মাসলের সমস্যায় হংকংয়ে খেলতে না পেরে তিনি হতাশ। এ প্রসঙ্গে মেসি বলেন, হংকংয়ে আমরা একটি উন্মুক্ত অনুশীলন সেশন করেছিলাম।

সর্বশেষ
জনপ্রিয়