ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

রিয়ালে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৩, ৫ ফেব্রুয়ারি ২০২৪  

রিয়ালে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে!

রিয়ালে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে!

গত কয়েক বছর ধরে রিয়াল মাদ্রিদ ও কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে গুঞ্জন চলছে। ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ডের গায়ে স্প্যানিশ জায়ান্টদের জার্সি উঠবে, এমনটা শোনা যাচ্ছে অনেক দিন ধরে। কিন্তু সেটা বাস্তবে পরিণত হয়নি কখনও। ফরাসি আউটলেট লা প্যারিসিয়েন এবার দাবি করলো, রিয়ালে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে।

লা প্যারিসিয়েনের রিপোর্ট অনুযায়ী, এই মৌসুম শেষে রিয়ালে যোগ দেবেন পিএসজির তারকা ফরোয়ার্ড। তারা বলছে, ‘ফরাসি ফুটবলের সবচেয়ে বড় তারকা আগামী মৌসুমের বিশ্বের শীর্ষ ক্লাবে যোগ দেবেন।’

এই মৌসুমে পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তির মেয়াদ শেষ হবে। কয়েকবার স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে তার যোগ দেওয়ার খবর হালে পানি না পেলেও এবার সান্তিয়াগো বার্নাব্যুতে যাচ্ছেন।

এই রিপোর্টে অবশ্য জানানো হয়েছে, এখনও কোনও চুক্তি হয়নি দুই পক্ষের। তবে এমবাপ্পেকে নিজেদের ড্রেসিংরুমে নিতে সবচেয়ে বড় চুক্তির জন্য আলাপ চালিয়ে যাচ্ছে লা লিগার জায়ান্টরা।

গত আগস্টে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির সঙ্গে এমবাপ্পে বসেছিলেন। নতুন চুক্তি করার পথে তিনি ৮ কোটি লয়্যালিটি বোনাস না নেওয়ার ব্যাপারে রাজি হন, যেন চুক্তির মেয়াদ না বাড়ালেও পিএসজি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত না হয়।

সর্বশেষ
জনপ্রিয়