ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় পাঁচটি রাস্তার কাজের উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৭, ২ মার্চ ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

স্বাধীনতার মাস মার্চ। এই মাসের প্রথম দিনে ফুলবাড়ীয়ায় তিন কোটি টাকা ব্যয়ে পাঁচটি রাস্তার উন্নয়নের কাজের উদ্ভোধন করা হয়েছে। বৃহত্তর ময়মনসিংহ অঞ্চল উন্নয়ন প্রকল্পের আওতায় ফুলবাড়ীয়া ইউ পি-ইচাইল নতুন বাজার, আন্ধারিয়া পাড়া-কানাইরপার, আন্ধারিয়া পাড়া-ফুলবাড়ীয়া বাজার, ছনকান্দা-কুতুবখানা রাস্তার উদ্ভোধন করেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট। ভার্চুয়ালী যুক্ত হয়ে সোমবার বিকালে জাতীয় সংসদ সদস্য এ সব প্রকল্পের উন্নয়ন কাজ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট ইমদাদুল হক সেলিম, জেলা পরিষদ সদস্য ও সাবেক যুবনেতা রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগ নেতা ওয়াদুদ আকন্দ দুদু, কেরামত আলী জিন্নাহ, মোশাররফ হোসেন, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বাদল, কৃষকলীগ নেতা ওসমান গনিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশ্যে মোসলেম উদ্দিন এমপি বলেন, আওয়ামীলীগ সরকার মতায় এলেই এলাকার উন্নয়ন হয়। জনচাহিদা পুরণে অগ্রাধিকার ভিত্তিতে সকল রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট পর্যায়ক্রমে উন্নয়ন করা হবে।

তিনি আরো বলেন, টেকসই ও স্থায়িত্বশীল উন্নয়নে চলমান উন্নয়ন প্রকল্পগুলো ব্যক্তিস্বার্থে সকলের নজরদারি রাখতে হবে। উল্লেখ্য মোসলেম উদ্দিন এমপি কোন ভেদাভেদ না রেখে সমতার ভিত্তিতে জনচাহিদা পুরণে দায়িত্বশীল ভুমিকা পালন করে আসছেন।

সর্বশেষ
জনপ্রিয়