ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

ভালোবাসার দিনে প্রিয়জনকে যা বলবেন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৭, ১৪ ফেব্রুয়ারি ২০২৪  

ভালোবাসার দিনে প্রিয়জনকে যা বলবেন

ভালোবাসার দিনে প্রিয়জনকে যা বলবেন

ভালোবাসার মানুষের কাছে আজকের দিনটি কোনো উৎসবের থেকে কম নয়। দম্পতিরা সঙ্গীদের জন্য ভালোবাসা দিবসকে বিশেষ করে তুলতে অনেক প্রস্তুতি নিয়ে থাকেন। এই সব প্রস্তুতি ছাড়াও, আপনি আপনার সঙ্গীকে কিছু রোমান্টিক বার্তা এবং ফটো পাঠিয়ে ভালোবাসার এই দিনটি শুরু করতে পারেন। 

আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি এমনই কিছু প্রেম ভরা কবিতা, বার্তা, যা দেখলে অবশ্যই আপনার ভালোবাসার মানুষটির মুখে হাসি ফুটবে-

একটি জিনিস, একটি সন্ধ্যা, তোমার সাথে এবং শুধুমাত্র তোমার সাথে, একটি প্রার্থনা, একটি অনুরোধ, তোমার স্মৃতি এবং শুধু তুমি, আমার আবেগ, আমার শান্তি শুধুমাত্র তুমি এবং শুধু তুমিই। ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

আমার চোখ দিয়ে যখন তোমাকে দেখি, যে দিনই হোক না কেন, আমার কাছে উৎসব হয়ে ওঠে।প্রতিটি দিন আপনার সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে এর মত মনে হয়. শুভ ভালোবাসা দিবস!

স্রষ্টার কাছে একটা চাওয়া চাই তোমার ভালোবাসা ছাড়া আর কোনো কিছু যেন না পাই, প্রতি জন্মে তোমার মতো সঙ্গী ছাড়া আর কিছু না চাই।

তোমার উপর আমার কোন অধিকার নেই, আমি এটা জানি, তবুও কেন জানি না, আমার প্রার্থনায় তোমার জন্য চাওয়া, ভালো লাগছে। হ্যাপি ভ্যালেন্টাইন ডে ২০২৪।

তোমার আগমনে আমার জীবন প্রাণবন্ত হয়ে উঠেছে, তোমার মুখ আমার হৃদয়ে বাস করে, কখনও আমার উপর রাগ করে চলে যেও না। কারণ আমার প্রতিটি পদক্ষেপে তোমাকে প্রয়োজন।

আমি যখন কিছু ভাবি, আমি তোমার কথা ভাবি, যখন আমি কিছু বলি, তোমার নাম আসে, কতকাল আমি আমার হৃদয়ের চিন্তা লুকিয়ে রাখি, আমি তোমার প্রতিটি পদক্ষেপের প্রেমে পড়ে যাই।

তোমার সঙ্গে বেঁচে থাকা তোমার জন্য আকাঙ্ক্ষার মতো হয়ে গিয়েছে। তোমার সঙ্গে কথা বলা অভ্যাসের মতো হয়ে গেছে। এক মুহূর্তের জন্য দেখা না হলে আমার অস্বস্তি লাগে। বন্ধুত্ব বজায় রেখে আমি তোমার প্রেমে পড়েছি।

মনে মনে আমার সাথে দেখা হলে দেখো পৃথিবীর সব সুখ তোমার কোলে থাকবে।

তুমি জীবনে এমনভাবে জড়িয়ে গেছো যে...শুধু তোমায় ভাবা আমার অভ্যাস হয়ে গেছে।

সর্বশেষ
জনপ্রিয়