ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

‘ব্ল্যাকমেইল’ করে তামিমের ব্যাট নিলেন সাইফউদ্দিন!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:১৭, ১৭ ফেব্রুয়ারি ২০২৪  

‘ব্ল্যাকমেইল’ করে তামিমের ব্যাট নিলেন সাইফউদ্দিন!

‘ব্ল্যাকমেইল’ করে তামিমের ব্যাট নিলেন সাইফউদ্দিন!

চলমান বিপিএলে ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। ম্যাচ পূর্ববর্তী ও পরবর্তী সংবাদ সম্মেলনে যাওয়া ক্রিকেটার নির্ধারণ করছেন তিনিই। সবশেষ ম্যাচের পূর্বে সংবাদ সম্মেলনে মোহাম্মদ সাইফউদ্দিনকে পাঠান দলটির অধিনায়ক। সেই সুযোগে তামিমকে ‘ব্ল্যাকমেইল’ করেছেন এ অলরাউন্ডার!

সংবাদ সম্মেলনে যাওয়ার আগে কৌশলে তামিমের কাছ থেকে একটি ব্যাট চেয়ে বসেন বরিশাল অলরাউন্ডার। সতীর্থকেও নিরাশ করেননি বাঁহাতি ওপেনার। নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে বিষয়টি নিয়ে একটি ছবি পোস্ট করেছেন সাইফউদ্দিন। ঘটনা খোলাসা করেছেন সেখানেই।

পোস্টের ক্যাপশনে সাইফউদ্দিন লিখেছেন, ‘ভাই (তামিম ইকবাল) বলল প্রেস কনফারেন্সে যা। আমি বললাম ভাই ব্যাট দিলে যাব, না হলে যাব না। কিছুটা ভাবনা চিন্তা করে পরে বলল, নে ধর।’ আর ছবিতে দেখা যায় তামিম ইকবালের কাছ থেকে ব্যাট নিচ্ছেন সাইফউদ্দিন।

চোটের কারণে চলতি বিপিএলের শুরু থেকে খেলতে পারেননি সাইফউদ্দিন। তবে প্রত্যাবর্তন রাঙিয়েছেন মনে রাখার মতো। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ১৮ বলে ৩০ রানের সঙ্গে বল হাতে নেন ১ উইকেট। দুর্দান্ত ঢাকার বিপক্ষে ব্যাটিংয়ের সুযোগ না পেলেও ২১ রানে ৩ উইকেট শিকার করেন।

ঢাকার বিপক্ষে ফিরতি ম্যাচে ৬ বলে ২৩ রানের ঝোড়ো ব্যাটিংয়ের সঙ্গে ৩১ রানে ৩ উইকেট নেন এই পেস অলরাউন্ডার। এদিকে তামিম ইকবালের নিজের ব্যাট অন্য ক্রিকেটারকে দিয়ে দেওয়া এটাই প্রথম নয়। এর আগেও তিনি এই কাজটা করেছেন বহুবার।

জাতীয় দল সতীর্থ সাকিব আল হাসান তামিম সম্পর্কে একটা কথা বলেছিলেন। তামিমের কাছে কিছু চেয়ে কেউ কখনো পায় নি এমনটা হয়নি। সেই প্রমাণই যেন আরেকবার দিলেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়