ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

দেশে ফিরেই অনুশীলনে ঘাম ঝরালেন সাকিব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৭, ১৯ জানুয়ারি ২০২৪  

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরের দিনই অনুশীলনে নেমেছিলেন সাকিব আল হাসান। মূলত, বিপিএলের আগে নিজেকে ঝালিয়ে নিতে অনুশীলন শুরু করেছিলেন তিনি। তবে চোখের সমস্যা দেখা দেওয়ায় উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যান বিশ্বসেরা এ অলরাউন্ডার।এবার ইংল্যান্ডে চোখের রেটিনার চিকিৎসা শেষ করে দেশে ফিরেই ফের অনুশীলনে নেমে পড়েছেন সাকিব। গত ১৪ জানুয়ারি লন্ডনে গিয়েছিলেন সাকিব।

ইংল্যান্ডে বিশেষজ্ঞ ডাক্তার দেখানোর পর সবকিছু পজিটিভ থাকার কথা রংপুর রাইডার্সের সিইও ইশতিয়াক সাদেক দুই দিন আগেই জানিয়েছিলেন। ডাক্তার দেখিয়ে বৃহস্পতিবার রাতেই দেশে ফিরেছেন সাকিব।

শুক্রবার  রংপুরের অনুশীলনে যোগ দিয়েছেন সাকিব। বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে পৌঁছে কোচের সাথে তাকে পরামর্শ করতে দেখা গেছে। এরপর নিজে বোলিং অনুশীলন করেছেন, দেখেছেন সতীর্থদের ব্যাটিংও।

বিশ্বকাপের মাঝপথেই চোটের কারণে ছিটকে গিয়েছিলেন সাকিব। এরপর প্রায় দুই মাস তিনি মাঠের বাইরে ছিলেন। নতুন করে আবার খেলায় ফিরতে তিনি কতটা ব্যাকুল, সেটি তার সাম্প্রতিক অনুশীলনেই টের পাওয়া গেছে। তবুও বিপিএল শুরুর আগমুহূর্তে চোখের রেটিনার সমস্যা তার সেই আগ্রহে ব্যাঘাত ঘটিয়েছে। শঙ্কা ছিল বিপিএলের শুরু থেকেই তাকে পাওয়া নিয়ে। তবে প্রথম ম্যাচ থেকেই রংপুর রাইডার্সের হয়ে খেলার কথা জানিয়েছেন সাকিব।

সর্বশেষ
জনপ্রিয়