ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

নান্দাইলে বিধবার বাড়িতে খাদ্যসামগ্রী নিয়ে উপস্থিত হলেন ইউএনও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৯, ২০ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ময়মনসিংহের নান্দাইলে বিধবার খাদ‍্যসামগ্রী নিয়ে উপস্থিত হলেন নান্দাইলের ইউএনও। নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের খলাপাড়া গ্রামের অসহায়ত্ব বিধবা সখিনা খাতুনের পরিবারকে আজ সোমবার উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন তাঁর ব্যাক্তিগত অর্থায়নে মানবিক সহায়তা প্রদান করেছেন। গতকাল রোববার রাতে বিধবা সখিনা খাতুনের কষ্টকর দিনযাপন নিয়ে নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল নিজস্ব আইডিতে একটি পোস্ট করেন।

এ বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারের দৃষ্টি গোচর হলে উক্ত বিধবা সখিনা খাতুনকে রমজান মাস উপলক্ষ্যে মানবিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত গ্রহন করেন। পরে আজ সোমবার দুপুরে তিনি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল ও তরুন সাংবাদিক শাহজাহান ফকির প্রমুখ নিয়ে খলাপাড়া গ্রামের বিধবা সখিনার পরিবারকে দেখতে যান।

এসময় বিধবা সখিনা খাতুনকে ইউএনও’র ব্যাক্তিগত অর্থায়নে চাল, ডাল, তেল, মুড়ি, ছোলা সহ বেশ কয়েকপ্রকার খাদ্যসামগ্রী তুলে দেন। শুধু তাই নয় ইউএনও স্থানীয় সাংবাদিক সহ জনপ্রতিনিধিকে জানান, যদি সখিনার পরিবারের নামে ২ শতক জমি থাকে তাহলে একটি সরকারি ঘর নির্মাণ করে দেওয়ার ব্যবস্থা গ্রহন করা হবে। অন্যথায় সরকারি খাস জমিতে জায়গা সহ ঘর করে দেওয়া যেতে পারে,যদি সখিনা খাতুন সন্মত থাকেন।

সর্বশেষ
জনপ্রিয়