ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

নেত্রকোনার আটপাড়া উপজেলার সাতটি ইউনিয়নে নৌকার জয়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫২, ১৩ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোনা জেলা আটপাড়া উপজেলার সাতটি ইউনিয়নে নৌকার প্রার্থীদের জয়। সুষ্ঠু সুন্দর ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, ভোটারের দীর্ঘ লাইন ও উপস্থিতি ছিল লক্ষণীয়। কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নাই।

সাতটি নৌকা বিজয়ী করার জন্য শুরু থেকে শেষ পর্যন্ত নির্বাচনী প্রচারণায় ছিলেন কেন্দ্রীয় যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল, তার নেতৃত্বে জেলা আওয়ামী লীগের একটি চৌকস টীম, দিন-রাত পরিশ্রম করে নৌকার বিজয় কে নিশ্চিত করে।

নির্বাচনী সাফল্যের বিষয়ে জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য অধ্যাপক মোঃ আব্দুল কাইয়ুম রোকন বলেন – মাননীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল এর নির্দেশনা ছিল ভোটারদের কেন্দ্রে নিতে হবে, ভোটারদের আস্থা নিয়ে নির্বাচনী বৈতরণী পার হতে হবে, সেজন্যই শুরু থেকে আমরা চেষ্টা করেছি অপু উকিলের নেতৃত্বে সাতটি ইউনিয়নে প্রত্যন্ত অঞ্চলে প্রতিটি গ্রামে উঠান বৈঠক করে, শেখ হাসিনা সরকারের উন্নয়নের কাজ গুলো তুলে ধরতে।

এবার এই উপজেলায় মহিলা সংগঠনের তৎপরতাও ছিল চোখে পড়ার মতো, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা লীগের সভাপতি তানিয়া নাজনীন চৌধুরী রেখা নিরলস ভাবে প্রচেষ্টা চালিয়েছেন নারী নেত্রীদের নিয়ে নৌকা বিজয়ী করার জন্য।

নির্বাচনী পথ সভা গুলোতে, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু, সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান লিটন, অধ্যাপক মোঃ আব্দুল কাইয়ুম রোকন, শামসুল কবীর রাহাত, আবু সাঈদ খান, মেহেদী হাসান টিটু, সহ অন্যান্য নেতৃবৃন্দের বক্তব্য ভোটারদের আকৃষ্ট করেছে।

তাছাড়া নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন সিলেকশন ছিল ভালো। দলের নিবেদিত ও পরীক্ষীত ভালো মানুষকে নমিনেশন দেওয়া, ভোটাররা কোন অভিযোগ তুলে নেই। নৌকার বিজয়ী প্রার্থীরা হলেন, আব্দুস সাত্তার, রোকনুজ্জামান, কবীর, ফেরদ্দৌস মিয়া, অখিল চন্দ্র দাস, সাইদুল হক তালুকদার, মোঃ শাহজাহান।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়