ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

হঠাৎ কপাল পুড়ল শান্তর, এশিয়া কাপে দলে লিটন!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৩, ৫ সেপ্টেম্বর ২০২৩  

হঠাৎ কপাল পুড়ল শান্তর, এশিয়া কাপে দলে লিটন!

হঠাৎ কপাল পুড়ল শান্তর, এশিয়া কাপে দলে লিটন!

হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন ব্যাটার নাজমুল হোসেন শান্ত। তার পরির্বতে দলে ফিরেছেন ওপেনার লিটন দাস। আফগানদের বিপক্ষে সুপার ফোরে নিশ্চিত করা ম্যাচে সেঞ্চুরি করেছিলেন শান্ত। হঠাৎ ইনজুরির কারণে এশিয়া কাপে কপাল পুড়ল তার।আজ (মঙ্গলবার) বিসিবি থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। পরে শান্ত নিজেও ফেসবুকে এক বার্তায় বিষয়টি জানিয়েছেন। 

চলমান এশিয়া কাপে এখন পর্যন্ত সর্বোচ্চ রান (১৯৩) সংগ্রাহক নাজমুল হোসেন শান্ত হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় ছিটকে গেলেন দল থেকে। শ্রীলংকা এবং আফগানিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বে যথাক্রমে ৮৯ এবং ১০৪ রানের ইনিংস খেলেন এই বাঁহাতি ব্যাটার। তবে ইনজুরির কারণে এখানেই থামতে হচ্ছে লিটনকে।

গত রোববার লাহোরে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচেই ব্যাটিংয়ের সময় বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে চোটে পড়েন শান্ত। পরের দিন এমআরআই করানো হয়। জাতীয় দলের ফিজিও বায়জেদুল ইসলাম খান জানান,  ‘ব্যাটিংয়ের সময় হ্যামস্ট্রিং ব্যথার কথা জানিয়েছিল সে (শান্ত) এবং পরে আর ফিল্ডিং করতে পারেননি। বিষয়টি নিশ্চিত হতে এমআরআই স্ক্যান করা হয়েছিল। সতর্কতা হিসেবে, শান্ত টুর্নামেন্টে আর অংশ নেবে না। পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে এবং বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিতে দেশে ফিরে আসবে।’

সর্বশেষ
জনপ্রিয়