ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘শহীদ ক্যাপ্টেন শেখ কামাল একজন দক্ষ সংগঠক ছিলেন’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩০, ৬ আগস্ট ২০২২  

‘শহীদ ক্যাপ্টেন শেখ কামাল একজন দক্ষ সংগঠক ছিলেন’

‘শহীদ ক্যাপ্টেন শেখ কামাল একজন দক্ষ সংগঠক ছিলেন’

বহুমাত্রিক প্রতিভার অধিকারী ছিলেন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল। তিনি একজন দক্ষ সংগঠক ছিলেন। তিনি সকল ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। যদি তিনি বেঁচে থাকতেন তাহলে বাংলাদেশ আরো এগিয়ে যেতো। 

শুক্রবার রাজধানীর এক রেস্টুরেন্টে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকীতে শিশু কিশোরদের নিরাপদ ভিডিও শেয়ারিং সাইট বেবিটিউব আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, প্রধানবক্তা হিসেবে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ও বিশেষ অতিথি হিসেবে বুয়েটের সিএসই বিভাগের অধ্যাপক ইঞ্জিনিয়ার মুহাম্মদ মাহফুজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

বেবিটিউবের চেয়ারম্যান ও ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর আলোচনা সভায় সভাপতিত্ব করেন।

আলোচনা সভায় বক্তারা আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বাংলাদেশের আধুনিক সংস্কৃতি ও ক্রীড়া আন্দোলনের পথিকৃৎ। তিনি একজন আদর্শিক মানুষ ছিলেন। তার মধ্যে সকল গুন ছিল। প্রতিটি ক্ষেত্রে তিনি পারদর্শী ছিলেন। তিনি বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ সুসংগঠিতভাবে প্রতিষ্ঠিত হতো৷ বর্তমানে নানা বাধা অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন। শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ।

সর্বশেষ
জনপ্রিয়