ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

গোপনে দুবাইয়ের বিমান টিকিট কাটলেন জাহাঙ্গীর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩০, ২৫ মে ২০২৩  

গোপনে দুবাইয়ের বিমান টিকিট কাটলেন জাহাঙ্গীর

গোপনে দুবাইয়ের বিমান টিকিট কাটলেন জাহাঙ্গীর

গাজীপুরের সিটি নির্বাচনের ডামাডোলের মাঝে সাবেক বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর আলমকে নিয়ে চলছে নানান গুঞ্জন। বেরিয়ে এসেছে তার দুর্নীতির খেরোখাতা। এমনকি নিজ মাকে রাজনৈতিক গুঁটি হিসেবে ব্যবহার করে চরম নিন্দিত হয়েছেন তিনি। কিন্তু এরই মধ্যে এসেছে নতুন সংবাদ। নিশ্চিত পরাজয় জেনে তাই নির্বাচনের পরপরই দুবাই যাওয়ার বিমান টিকিট কেটে রেখেছেন জাহাঙ্গীর আলম।

টিকিটের তথ্য বিবরণী থেকে জানা গেছে, নির্বাচনের পরদিনই শুক্রবার (২৬ মে) সকাল সোয়া আটটায় দুবাই গমনের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের টিকিট ক্রয় করেছেন গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। শুক্রবার সকাল সাড়ে ১১টায় দুবাইয়ে পৌঁছাবেন তিনি। সঙ্গে ৩০ কেজি লাগেজ নেওয়ার অনুমতি পেয়েছেন। মোট বিমানভাড়া ছিল ৮৩ হাজার ৪৮ টাকা।

এদিকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে (গসিক) ভোটগ্রহণ শুরু আজ বৃহস্পতিবার (২৫ মে)। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা বিকাল ৪টা পর্যন্ত চলবে।

ভোটার জরীপ বলছে, এবারের নির্বাচনে জাহাঙ্গীর জিতবেন না এটা সবাই বুঝে ফেলেছেন। বুঝেছেন জাহাঙ্গীর নিজেও। যে কারণে পরাজয় নিশ্চিত জেনে মাকে রেখেই পালানোর প্রস্তুতি নিচ্ছেন দুর্নীতিবাজ জাহাঙ্গীর। টিকিট কিনেছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের। যাবেন দুবাইয়ে।

মূলত দুর্নীতি দমন কমিশনে হাজিরার তারিখ এগিয়ে আসছে, নিজের মায়ের প্রতি অবিচার, জনগণের সঙ্গে প্রতারণার কাহিনী এখন লোকের মুখে মুখে। এ কারণে নিজ এলাকায় অবাঞ্ছিত হতে পারেন জাহাঙ্গীর। এই আশঙ্কায় দেশ ছাড়ার পরিকল্পনা করেছেন তিনি।

দুবাইয়ে কালো টাকা বিনিয়োগের সুযোগ আছে এবং জাহাঙ্গীরের পুরনো কিছু কাস্টমারও আছে বলে জানা গেছে। তাদের কাছেই গিয়ে উঠবেন তিনি।

এ দিকে এ খবর ফাঁস হওয়া ঠেকাতে প্রায় কোটি টাকা ঢেলেছেন বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে নিয়ে কটূক্তি করা জাহাঙ্গীর। এর জবাব জনগণ ভোটের মাধ্যমেই দেবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়