ঢাকা, শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

খালেদার সম্পত্তির ভাগ নিয়ে তারেক রহমান ও সিঁথির বাকবিতণ্ডা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:২৮, ১১ ফেব্রুয়ারি ২০২৪  

খালেদার সম্পত্তির ভাগ নিয়ে তারেক রহমান ও সিঁথির বাকবিতণ্ডা

খালেদার সম্পত্তির ভাগ নিয়ে তারেক রহমান ও সিঁথির বাকবিতণ্ডা

ফের বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সম্পত্তির ভাগ নিয়ে লণ্ডনে প্রকাশ্যে নেতাকর্মীদের সামনে বাকবিতণ্ডায় জড়িয়েছেন তারেক রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।গতকাল শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লণ্ডনের এনফিল্ড টাউন ও সাউথ গেট এলাকার একটি রেস্তোরাতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক লণ্ডন বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত এক নেতা।

তিনি বলেন, এনফিল্ড টাউন ও সাউথ গেট এলাকার মাঝামাঝিতে অবস্থিত লণ্ডন বিএনপির প্রভাবশালী এক নেতার কেনা একটি বিলাসবহুল বাড়িতে বসবাস শুরু করেন তারেক রহমান। সেই বাড়ির পাশেই এক রেস্তোরাতে লণ্ডন বিএনপির সিনিয়র নেতাদের নিয়ে এক বৈঠক চলছিল। যেখানে আমাদের মতো কয়েকজন নেতাকে বহিষ্কারের সিদ্ধান্ত সঠিক হয়েছে কিনা তা নিয়ে পর্যালোচনা হয়। এ সময় হঠাৎ কোকোর স্ত্রী শর্মিলা সিঁথি এসে হাজির হয়। আর রেস্তোরাতে তিনি প্রকাশ্যে তারেক রহমানকে গালাগালি করেন।

এ নেতা আরও বলেন, তারেক রহমান খালেদা জিয়ার সম্পত্তির ভাগ তাকে না দিয়ে প্রতারণা করেছেন বলেও শর্মিলা সিঁথি চিৎকার করে করে জানান। এ সময় বিএনপি নেতা তারেক রহমানও চরম উত্তেজিত হয়ে সিঁথির গায়ে হাত তুললে পরিস্থিতি খারাপ দিকে যায়। পরে লোকাল পুলিশ এসে বিষয়টি মীমাংসার চেষ্টা করে।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি গত বছরের ২৫ জানুয়ারি ঢাকায় এসে স্বামীর সম্পত্তি ফেরত পেতে ভাসুর লন্ডন পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন। দীর্ঘদিন ধরে আরাফাত রহমান কোকোর সম্পত্তি নিয়ে তুমুল গণ্ডগোল চলছে জিয়া পরিবারে। অভিযোগ রয়েছে, আরাফাত রহমান কোকোর সব সম্পত্তি কুক্ষিগত করে রেখেছেন বড় ভাই তারেক রহমান। সেই সম্পত্তি ফিরে পেতে শাশুড়ি খালেদার মাধ্যমে দীর্ঘদিন ধরে চেষ্টা করে যাচ্ছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়