ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

রেগে গেলে কী করেন পরীমনি?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৯, ২ এপ্রিল ২০২৪  

রেগে গেলে কী করেন পরীমনি?

রেগে গেলে কী করেন পরীমনি?

‘গুণিন’ সিনেমার সেটে সহ-অভিনেতা শরীফুল রাজের সঙ্গে বিয়ে, সন্তান পদ্ম, দাম্পত্য কলহ অতঃপর বিচ্ছেদ- সব মিলিয়ে বহুল আলোচিত একজন অভিনেত্রী পরীমনি। এবার কাজ নিয়ে খবরে তিনি, বিরতি শেষে আবারো পর্দায় আসছেন দর্শকদের পরীমনি।

সম্প্রতি পশ্চিমবঙ্গের ‘ফেলুবকশি’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন জনপ্রিয় এই নায়িকা। এজন্য কলকাতায় গিয়ে শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমনি। ছবিতে ভারতের জনপ্রিয় অভিনেতা সোহমের সঙ্গে পরীর রসায়ন দেখতে মুখিয়ে আছেন দর্শকরা। ঢাকা টু কলকাতা করেই কাটছে নায়িকার সময়।

একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। ক্যারিয়ার কিংবা ব্যক্তিজীবন- যেকোনো ইস্যুতে খোলামেলা কথা বলেন। 

আসন্ন ঈদে প্রথমবারের মতো ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে সিরিজ নিয়ে আসতে যাচ্ছেন তিনি। সিরিজের নাম ‘রঙিলা কিতাব’। ইতোমধ্যে এর একটি প্রোমো ভিডিও প্রকাশ হয়েছে। অভিনেত্রী সেটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন- ‘রঙিলা কিতাব, আসছে!’

প্রোমোতে দেখা গেছে- কয়েকটি প্রশ্ন করা হয়েছিল পরীমনিকে। তাকে প্রশ্ন করা হয়, রেগে গেলে কী করেন তিনি? জবাবে বলেন, মাথা ফাটাই। এরপর বলেন, না, এটা নির্ভর করছে কার ওপর রাগছি এবং কতটুকু রাগ হচ্ছে। এছাড়া আরও দুটি প্রশ্নের পর তার কাছে জানতে চাওয়া হয়, তার পরবর্তী প্রজেক্ট কী? উত্তরে এই নায়িকা কিঙ্কর আহসানের ‘রঙিলা কিতাব’ বই দেখিয়ে বলেন, আসলেই জানতে চাও? জাস্ট ওয়েট অ্যান্ড ওয়াচ।

সর্বশেষ
জনপ্রিয়