ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

কাজল রাগওয়ানীর সাথে চূড়ান্ত রোমান্টিক নীরাহুয়া, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:০৮, ২৬ অক্টোবর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তিন হিট তারকাকে। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানী, আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা তিন জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তগন তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে সাম্প্রতিক একটি ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে।

কাজল রাগওয়ানী ও আম্রপালি দুবে দুজনেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তারা ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি একটি ধামাকেদার, জনপ্রিয় ভোজপুরি গানের সাথে দীনেশ লাল যাদকে আম্রপালি দুবেকে ছেড়ে কাজল রাগওয়ানীর সাথে চূড়ান্ত রোমান্টিক হতে দেখা গিয়েছে। আর তাদের সেই গদগদ প্রেমের দৃশ্য ভোজপুরি দর্শকদের অধিকাংশই বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। সাম্প্রতিক ভাইরাল হওয়া এই গানের ভিডিওটিতে চোখ রাখলেই পর্দায় তাদের রোমান্সের ঝলক চোখে পড়বে।

সম্প্রতি তাদের এই গানের ভিডিওটি ঝড়ের গতিতে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই পুনরায় ভাইরাল হয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে। খুব স্বাভাবিক ভাবেই সেই ভিডিও নজর এড়ায়নি কারোর। নিজেদের প্রিয় ভোজপুরি তারকাদের আবারও একসাথে দেখে খুশি ভক্তরাও। সাম্প্রতিক ভাইরাল হওয়া এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটির সূত্র ধরেই পুনরায় নেটমহলে নেটনাগরিকদের একাংশের মাঝে আবারো চর্চিত এই তিন জনপ্রিয় ভোজপুরি তারকা। উল্লেখ্য, তাদের কোন ভিডিওই নজর এড়ায় না, সেকথা অবশ্য আলাদা ভাবে বলার অপেক্ষা রাখছে না। আপাতত, সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওতেই মন মজেছে সকলের।

সর্বশেষ
জনপ্রিয়