ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ত্রিশালে হিফজুল কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৬, ৪ মার্চ ২০২১   আপডেট: ১১:১৮, ৬ মার্চ ২০২১

অনলাইন ছবি

অনলাইন ছবি

জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায় ময়মনসিংহ জেলা অডিশন ত্রিশাল পৌর শহরের মারকাজুত তাহফিজ ওয়াল কুররা মডেল মাদরাসায় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার মারকাযুত তা’লীম ফাউন্ডেশন বাংলাদেশ কর্তৃক আয়োজিত প্রতিযোগিতায় ‘ইয়েস কার্ড প্রাপ্ত ও সেরা পাঁচ’ বিজয়ীদের লোরেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও লোরেন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোখলেছুর রহমান সবুজ। 

মারকাজুত তাহফিজ ওয়াল কুররা মডেল মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা আবু তাহের মিসবাহের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মারকাযুত্ তা’লীম ফাউন্ডেশন বাংলাদেশ’র চেয়ারম্যান হাফেজ মাওলানা ক্বারী কাউসার আহমেদ নূরী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর খালেদ মাহমুদ সুমন, ত্রিশাল রির্পোটার্স ইউনিটির সভাপতি এইচ এম জোবায়ের হোসাইন, বিশিষ্ট ইসলামি চিন্তাবীদ অধ্যাপক মুফতি মাহদী হাসান তালুকদার, সমাজসেবক গোলাম মোস্তফা, আব্দুল কাদির প্রমুখ।

দিনব্যাপী প্রতিযোগিতায় ময়মনসিংহ জেলা থেকে ১৪ জন প্রতিযোগীকে ইয়েস কার্ড দেয়া হয় এবং সেরা পাঁচজন মো. ওবাইদুল্লাহ সরকার, তাওহিদ বিন তাহের, আবরারুল হক তামীম, সাদিক আহমেদ সিফাত ও জুনাইদ আইমানকে ইয়েস কার্ড ও ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করা হয়।

সর্বশেষ
জনপ্রিয়