ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিরাজগঞ্জে অসহায়-কর্মহীনদের মাঝে রিকশা ও ভ্যান বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:০৬, ১০ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘বেকারত্ব দূর করি কর্মসংস্থান উন্নয়ন করি’ স্লোগানকে সামনে রেখে কোভিড -১৯ ভাইরাস সংক্রমণে সিরাজগঞ্জ জেলার ক্ষতিগ্রস্ত বিভিন্ন শ্রেণি পেশার কর্মহীন ও বেকার মানুষদের আত্মকর্মসংস্থানের নিমিত্ত রিকশা ও ভ্যান বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার জেলা প্রশাসনের আয়োজনে বিকেল ৩টায় জেলা প্রশাসক কার্যালয়ে ও কালেক্টরেট চত্বরে ৭ জন অসহায় মানুষের মাঝে রিকশা ও ভ্যান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

এ সময় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)  শারমিন সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোবারক হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লুৎফর নেছা, সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি এস এম রবিন শীষ, সিরাজগঞ্জ প্রেসক্লাবে সভাপতি হেলাল আহমেদ, এনডিসি মুরাদ হোসেন প্রমুখ।

এ সময় প্রধান অতিথি ড. ফারুক আহাম্মদ বলেন, এসব রিকশা ও ভ্যান তাদের আত্মকর্মসংস্থান ও  নিজের ভাগ্য উন্নয়নে সহযোগিতার করবে। জেলা প্রশাসন তাদের সফলতা কামনা করছে। অস্বচ্ছল মানুষদের কর্মসংস্থান তৈরিতে জেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। আগামীতেও এ কর্মসূচি অব্যাহত থাকবে।

সর্বশেষ
জনপ্রিয়