ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সানাইকে দেখতে শ্বশুরবাড়িতে প্রতিদিন ৫-৬শ’ মানুষের ভিড়

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ০৯:২২, ২১ জুলাই ২০২২  

সানাইকে দেখতে শ্বশুরবাড়িতে প্রতিদিন ৫-৬শ’ মানুষের ভিড়

সানাইকে দেখতে শ্বশুরবাড়িতে প্রতিদিন ৫-৬শ’ মানুষের ভিড়

একসময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব এখন সংসারেই মন দিয়েছেন। ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত স্বামী আবু সালেহ মুসাকে নিয়ে ঈদও কেটেছে বেশ!

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকায় সানাইয়ের শ্বশুরবাড়ি। ঈদ উপলক্ষে শ্বশুরবাড়িতে সবার সঙ্গে সুন্দর সময় কাটিয়েছেন তিনি। এমনকি তাকে দেখতে ঈদের ছয় দিন পর্যন্ত প্রতিদিন প্রায় ৫-৬শ’ মানুষ তার শ্বশুরবাড়িতে ভিড় করেছেন।

ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে দেখতে আসা লোকেদের ছবি পোস্ট করে সানাই লিখেছেন, ‘ঈদে শ্বশুরবাড়িতে কাটানো কিছু মুহূর্ত। আশপাশের মানুষের ভালোবাসায় আমি সিক্ত। ঈদের দিন থেকে পরের ৫ দিন পর্যন্ত প্রায় ৫-৬শ’ মানুষ প্রতিদিন আমাকে এক ঝলক দেখতে এসেছে। এমনও হয়েছে আমি ঘুমিয়েছিলাম, ঘুম থেকে ডেকে তুলেছে। কারণ, মানুষ দেখতে এসেছে তাই! এটা কয়জনকে দেখতে আসে?’

কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ, সব কিছুর জন্য। আমি তাদের আপ্যায়নে মুগ্ধ। নেগেটিভ কিছু যে ছিল না তা নয়। কিন্তু পজিটিভের মাত্রা এতটাই বেশি ছিল যে, নেগেটিভের দিকে তাকানোর সুযোগ পাইনি। এটাও আল্লাহর রহমত, মাশাআল্লাহ।’

প্রসঙ্গত, সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। একটা সময় সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা বিচরণ ছিলো তার। অশ্লীলতার অভিযোগে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান। এ ছাড়া আওয়ামী লীগের এক মন্ত্রীকে বিয়ে করছেন বলে আলোচনায় আসেন তিনি।

যদিও পরে শোনা যায়, মন্ত্রী নয় এমপিকে বিয়ে করছেন। সে সময় তিনি এমপির পরিচয় গোপন রেখেছিলেন। গত বছর অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দেন সানাই। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে।

সর্বশেষ
জনপ্রিয়