ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাকিব একজন আধুনিক ক্রিকেটার: শ্রীরাম

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ১৫:০৮, ২৬ আগস্ট ২০২২  

সাকিব একজন আধুনিক ক্রিকেটার: শ্রীরাম

সাকিব একজন আধুনিক ক্রিকেটার: শ্রীরাম

দুবাইয়ের মাটিতে আসন্ন এশিয়া কাপকে সামনে রেখে খেলোয়াড়রা অনুশীলনে ব্যস্ত সময় পার করছে। অনুশীলন শেষে জানালেন নিজের অভিজ্ঞতার কথা। 

বাংলাদেশের দায়িত্ব নেয়ার পর গতকাল প্রথমবারের মত গণমাধ্যমের মুখোমুখি হন শ্রীরাম। সেখানে তিনি প্রথমেই অধিনায়ক সাকিবের প্রসঙ্গ টেনে জানান, সাকিব একজন আধুনিক ক্রিকেটার। তাকে অধিনায়ক করাটা খুবই ভালো সিদ্ধান্ত হয়েছে। 

শ্রীরাম বলেন, ‘সাকিবকে অধিনায়ক করা দারুণ একটা কাজ বলে মনে করি। এর আগে প্রতিপক্ষ হিসেবে তাকে সম্মান করেছি। এবারই প্রথম আসলে সেভাবে মেশার সুযোগ হলো। টি-২০ নিয়ে তার দৃষ্টিভঙ্গি দেখাটা খুবই দারুণ একটা ব্যাপার। সে খুবই আধুনিক। আমাদের ভাবনাও মিলে যায়। তরুণদের নিয়ে তার ভাবনা দুর্দান্ত। 

তিনি আরো বলেন, তরুণরা তাকে অনুসরণ করে, সম্মান করে। তার কাছে সহজেই যাওয়া যায়। এটা অনন্য একটা মিশ্রণ—যেখানে সম্মানও থাকে, চাইলেই তার সঙ্গে মেশা যায়। অধিনায়ক এবং দলের এই সমন্বয়টা দারুণ। আমার মনে হয় এটি খুব ইতিবাচক।’

অস্ট্রেলিয়া এবং আইপিএলের অভিজ্ঞতা বাংলাদেশ দলের সাথে কাজে লাগাতে চান এই নতুন কনসালট্যান্ট। এছাড়া দলে তিনি কি ভূমিকায় থাকছেন কিংবা তার কাজ কি সেটাও পরিস্কার করে জানিয়েছেন বাংলাদেশের নতুন এই টি-২০ পরামর্শক।

নতুন কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের অধীনে বেশ স্বস্তিতেই টিম টাইগার্স। গতকাল দলের অনুশীলনে তিনি সব ক্রিকেটারকে কাছ থেকে পর্যবেক্ষণ করেছেন নিবিড়ভাবে। 

সর্বশেষ
জনপ্রিয়