ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শেরপুরের নকলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৯, ১৪ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

“মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ১৩ অক্টোবর বুধবার সকাল ১১টায় নকলা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, নকলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, নকলা উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, টালকি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদরুদ্দোজা বদ্দি প্রমুখ।

এসময় নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, দুর্যোগ প্রশমন বিশ্বকে তাক লাগিয়ে এগিয়েছে বাংলাদেশ। আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক পরিকল্পনা ও দিকনির্দেশনা দুর্যোগ ব্যবস্থাপনায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে এবং মানুষের জীবন যাত্রার মান দিন দিন উন্নতি লাভ করেছে।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়