ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শেরপুরের ঝিনাইগাতীর আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর রহমান আর নেই!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৬, ১৪ নভেম্বর ২০২১  

মোস্তাফিজুর রহমান

মোস্তাফিজুর রহমান

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, শেরপুর জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য,ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজার বণিক সমবায় সমিতির সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, পশু চিকিৎসক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান লেবু ডাক্তার আর নেই!

উপজেলার হাতিবন্ধা গ্রামে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি….রাজিউন)। মুস্তাফিজুর রহমান উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের সরকার বাড়ীর মরহুম মোজাম্মেল হকের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০) বছর। তিনি ১ ছেলে ১ মেয়েসহ বহুগুনগ্রাহী রেখে গেছেন। মোস্তাফিজুর রহমান বেশ কিছুদিন ধরে লাঞ্চ ক্যান্সার রোগে ভোগছিলেন।

গতকাল ১৩ নভেম্বর শনিবার দুপুর আড়াই ঘটিকার তার নিজ বাড়িতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় । তার জানাজার নামাজে শেরপুর জেলা ও ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মি, ও সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান লেবুর মৃত্যুতে তার শোক সন্তপ্তক পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন, শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপির, সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম সহ দলের নেতা কর্মীরা।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়