ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

শায়েস্তাগঞ্জে ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রে মিলছে দুধ-ডিম-মাংস

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৪, ১ মে ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রির ভ্রাম্যমাণ দোকানে মানুষের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। ফলে ক্রেতাদের ভিড় সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে বিক্রয়কর্মীদের।

শুক্রবার (৩০ এপ্রিল) সরেজমিনে দেখা যায়, উপজেলার দাউদনগর বাজার, পুরান বাজার, সুতাং, অলিপুর ও পুরাইকলা বাজারে ভ্রাম্যমাণ পিকআপে করে এসব পণ্য বিক্রি করা হচ্ছে। হাসের ডিম প্রতি হালি ৩৫ টাকা, গরুর দুধ প্রতি লিটার ৬০ টাকা, পোল্ট্রি মোরগ প্রতি কেজি ১১০ টাকায় বিক্রি হচ্ছে।

আব্দুস সালাম নামে এক ক্রেতা জানান, গাড়িতে করে যে পরিমাণ ডিম, দুধ ও মাংস নিয়ে আসা হয় তা এক থেকে দেড় ঘণ্টার মধ্যেই শেষ হয়ে যায়। মানুষের চাহিদা মেটাতে আরও পণ্য বাড়ানো দরকার।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রের প্রতিনিধি সৌরভ পাল চৌধুরী বলেন, প্রতিদিন ৬৫০ পিস ডিম, আড়াইশ লিটার দুধ, ৭০ কেজি মাংস বিক্রি করছি। স্বাস্থ্যবিধি মেনে পণ্য বিক্রির চেষ্টা করি।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. রমাপদ দে বলেন, প্রথমে মানুষ সাড়া না দিলেও ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রে এখন ভিড় লেগেই থাকে। ১১ এপ্রিল থেকে শুরু হয়ে টানা ৪০ দিন পর্যন্ত চলবে।

সর্বশেষ
জনপ্রিয়