ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লালপুরে কদিমচিলান ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৬, ৩১ আগস্ট ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস এর মাসে নাটোরের লালপুরে কদিমচিলান ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।  

গতকাল সোমবার ৩০ আগষ্ট বিকেলে উপজেলার চাঁদপুর বাজার সংলগ্ন  মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

কদিমচিলান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহমেদ সাগর, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস্কেন্দার মির্জা, যুগ্ম সম্পাদক গোলাম কাওসার, আ, স,ম মাহামুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, লালপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, উপজেলা আওয়ামীলীগের নেতা ফিরোজ আল হক ভূঁইয়া, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরে আলম সিদ্দিকী  প্রমুখ । 

বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারের সদস্যদের ও সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করার মধ্য দিয়ে এই অনুষ্ঠান শুরু হয় । পরে অনুষ্ঠান শেষে তাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় । 

সর্বশেষ
জনপ্রিয়