ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রায়পুরায় ২৫০০ হাজার হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০১, ১০ মে ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের প্রভাবে টানা লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ২৫০০ হাজার হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য রিয়াদ আহমেদ সরকার। নরসিংদীর রায়পুরা উপজেলায় তার ব্যক্তিগত তহবিল থেকে এই খাদ্য সহায়তা দেওয়া হয়। 

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সেমাই। উপজেলার ২৪টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও একটি পৌরসভার মেয়রের মাধ্যমে তালিকার করে সকাল থেকে সন্ধ্যা পযর্ন্ত এই সহায়তা প্রদান করছেন আওয়ামী লীগ নেতা রিয়াদ আহমেদ সরকার। মানবিক এ নেতা গেল বছরও করোনাভাইরাসের কারণে কর্মহীন সাড়ে ৫০০০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

আজ শনিবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে এই খাদ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন রায়পুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুস ছাদেক।

এ সময় উপস্থিত ছিলেন মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুল্লাহ ভূঁইয়া, উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তাপস কুমার বিশ্বাসসহ আরো অনেকে।

রায়পুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাদেক বলেন, দ্বিতীয় ধাপে অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। লকডাউনের কারণে মানুষের জীবনযাত্রার মান অনেক নিচে নেমে গেছে। মানুষের কাজ নেই, ঘর থেকে বের হতে পারছেন না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিদের্শ দিয়েছেন যার যার অবস্থান থেকে গরীব মানুষের পাশে দাঁড়ানোর জন্যে। এরই ধারাবাহিকতাই আওয়ামী লীগ নেতা রিয়াদ আহমেদ সরকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। এই মানবিক কাজে আমি তাকে সহযোগিতা করছি।

আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য রিয়াদ আহমেদ সরকার বলেন, গেল বছর করোনা মহামারীতে গরিব মানুষের পাশে ছিলাম। এ বছরও চলমান লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া পরিবারকে সহায়তা দিয়ে যাচ্ছি। 

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়