ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রাষ্ট্রদূত ও কূটনীতিকদের সম্মানে এফবিসিসিআইয়ের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৫, ১৭ এপ্রিল ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকায় বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও কূটনীতিকদের সম্মানে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে দেশের অর্থনৈতিক উন্নতি ও সার্বিক কল্যাণ কামনা করে প্রার্থনা করা হয়।

শনিবার (১৬ এপ্রিল) রাজধানীর একটি হোটেলে আয়োজিত ইফতার মাহফিলের দোয়ার আগে এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন দেশের অব্যাহত অর্থনৈতিক উন্নয়ন ও কল্যাণের জন্য সর্বশক্তিমান আল্লাহর রহমত কামনা করেন।

ইফতারে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী এ কে এম মোজাম্মেল হক, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী, শিক্ষামন্ত্রী দীপু মনি, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, মোরশেদ আলম এমপি, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধি, মিডিয়া ব্যক্তিত্ব এবং সুশীল সমাজের সদস্যসহ বিভিন্ন দেশের কূটনীতিকরা অংশ নেন।

এতে আরও উপস্থিত ছিলেন- এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এম এ কাশেম, মাহবুবুর রহমান, আবদুল আউয়াল মিন্টু, মীর নাসির হোসেন, কাজী আকরাম উদ্দিন আহমেদ, শফিউল ইসলাম মহিউদ্দিন, শেখ ফজলে ফাহিম, এফবিসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, সহ-সভাপতি মো. আমিন হেলালী, সালাহউদ্দিন আলমগীর, মো. হাবিব উল্লাহ ডন, এম এ রাজ্জাক খান রাজ ও পরিচালকরা।

সর্বশেষ
জনপ্রিয়