ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

রামপালে বাগেরহাট জেলা প্রশাসক মহোদয়ের সাথে সুধীজনদের মতবিনিময়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৫, ২০ আগস্ট ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাগেরহাট জেলার নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আজিজুর রহমান জেলার রামপাল উপজেলার সরকারী কর্মকর্তা ও সুধীজনদের সাথে মতবিনিময় করেছেন। উপজেলা কনফারেন্স রুমে  এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মতবিনিময় সভার পূর্বে নির্মানাধীন টাটেরহাট ব্রীজ ও ফয়লা বেইলি ব্রীজ’র নির্মান কাজ পরিদর্শন করেন। পরিদর্শনকালে এলজিইডি বাগেরহাট’র এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার জি, এম, মুজিবর রহমান সেখানে উপস্থিত ছিলেন। জনদুর্ভোগ লাঘবে দ্রুততম সময়ের মধ্যে তিনি  নির্মাণ কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেন। 

এছাড়া তিনি রামপাল ভূমি অফিস পরিদর্শন করেন এবং সেবা গ্রহীতাদের সাথে কথা বলেন। এ সময় তিনি সেবাগ্রহীতাদের অত্যন্ত আন্তরিক ভাবে ও কাঙ্খিত সময়ের মধ্যে সেবা প্রদানের জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় সেখানে তিনি একটি নিম গাছের চারা রোপন করেন। 

এরপর জেলা  প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান উপজেলা কনফারেন্স রুমে এক মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় রামপাল উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। এ সময় তিনি সকল সরকারী কর্মকর্তাকে জনগনের সেবক হয়ে এবং আন্তরিক ভাবে কাজ করার অনুরোধ করেন। 

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ আঃ জলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুকান্ত পাল, উপজেলা প্রাণী সম্প কর্মকর্তা মোঃ জাহিদুর রহমান, উপজেলা প্রকৌশলী মোঃ গোলজার হোসেন,মৎস্য কর্মকর্তা শেখ আসাদুল্লাহ, কৃষি অফিসার কৃষ্ণা রানী মন্ডল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়াউল হক, নির্বাচন কর্মকর্তা মোঃ জাকারিয়া, পিআইও মোঃ মতিউর রহমান.সমাজ সেবা অফিসার মোঃ শাহীন রহমান,যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন,পরিসংখ্যন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাবৃন্দ। 

সর্বশেষ
জনপ্রিয়