ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহের ত্রিশালে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩০, ১৪ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ত্রিশালে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও ঘূর্ণিঝড় প্রস্তুতি- ৫০ বছর পূর্তি দিবস  কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বুধবার (১৩ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসন ও  দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির ৫০ বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে ত্রিশাল ফায়ার সার্ভিসের আয়োজনে জনসাধারণকে সচেতন করার জন্য বিভিন্ন মহড়া অনুষ্ঠিত হয়েছে। মহড়ায় ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আখতারুজ্জামান নিজ হাতে গ্যাসের আগুন নিভিয়ে নিয়ন্ত্রণে আনেন এবং সকলকে অবহিত করেন।

মহড়া শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তারুজ্জামান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ফজলে রাব্বী,  ত্রিশাল প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তোফায়েল আহম্মেদ, ত্রিশাল ফায়ার স্টেশনের অফিসার রিয়াজ উদ্দিন, ফায়ার সার্ভিসের টিম ম্যানেজার একাব্বর আলী প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়