ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ময়মনসিংহে ৫ টাকায় ইফতার তৃতীয় দিনেও অব্যাহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২২, ২০ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

পবিত্র মাহে রমজান উপলক্ষে চলমান লকডাউনে স্বল্প আয়ের ও দুস্থ মানুষের জন্য ময়মনসিংহ জেলা পুলিশ ৫ টাকায় ইফতার সামগ্রী সরবরাহ কর্মসূচি তৃতীয় দিনেও অব্যাহত রয়েছে। ১৯ এপ্রিল (সোমবার ) ময়মনসিংহ নগরীর রেলস্টেশন এলাকায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার এর নির্দেশে এই ইফতার সমগ্রী সরবরাহ করা হয়েছে। জেলা পুলিশের এই উদ্দ্যোগে দুস্থ, দরিদ্র, অসহায় ও শ্রমজীবী মানুষের চোখে-মুখে খুশির বন্যা ভেসে উঠেছে।

সূত্র জানায়, প্রত্যেককে যে পরিমাণ ইফতার সামগ্রী সরবরাহ করা হয়, তাতে খরচ হয় ৬২ টাকা। এতে প্রতিজনকে ৫৭ টাকার ভর্তুকি দেয়া হয়। আর যে ৫ টাকা নেয়া হয় তা প্রতিকী হিসাবে নেয়া হয়।

ইফতার সামগ্রীতে বাহারী আইটেম রয়েছে, যেমন মুড়ি, ছোলা, পেঁয়াজু, বেগুনি, শসা, খেজুর, আঙুর, কলা ও জিলাপী। প্রতিদিন প্রায় দুই-আড়াইশ মানুষকে এই ইফতার সামগ্রী সরবরাহ করা হয়। জেলা পুলিশের এমন উদ্যোগ ময়মনসিংহে খুবই প্রশংসা পেয়েছে।
ডিবি ওসি মোঃ শাহ কামাল আকন্দ জানান, পবিত্র মাহে রমজান উপলক্ষে চলমান লকডাউনে স্বল্প আয়ের ও দুস্থ মানুষের জন্য ময়মনসিংহ

জেলা পুলিশ ৫ টাকায় ইফতার সামগ্রী সরবরাহ কর্মসূচি অব্যাহত রেখেছে। নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের নির্দেশে স্বল্প আয়ের ও দুস্থ মানুষের জন্য অল্প টাকায় (৫ টাকা) এই ইফতার সামগ্রী সরবরাহ করা হচ্ছে। তিনি আরো জানান, পবিত্র মাহে রমজান মাসে পুরো মাসব্যাপী এই ইফতার সরবরাহ কর্মসূচি অব্যাহত থাকবে।

ইফতার সামগ্রী সরবরাহকালে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, অতিরিক্ত পুলিশ সুপার আলাল উদ্দিন (সদর সার্কেল), জেলা গোয়েন্দা সংস্থা’র অফিসার ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ (পিপিএম-বার) প্রমুখ

সর্বশেষ
জনপ্রিয়