ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার আফরোজা নাজনীন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৪, ১৩ জুলাই ২০২৩  

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার আফরোজা নাজনীন

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার আফরোজা নাজনীন

সার্বিক পুলিশিং র্কাযক্রম বিবেচনায় ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন। তিনি ময়মনসিংহ জেলার গফরগাঁও র্সাকেল অফিসার হিসাবে কর্মরত আছেন।গতকাল বুধবার দুপুরে ময়মনসিংহ রেঞ্জ কর্য্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ র্পযালোচনা সভায় পুলিশে কৃতিত্বর্পূণ অবদানরে জন্য শ্রেষ্ঠ র্সাকেল হিসাবে আফরোজা নাজনীনকে পুরস্কার ও সম্মাননা স্মারক তুলে দেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য বিপিএম ।

ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য বিপিএম এর সভাপতিত্বে ত্রৈমাসিক (এপ্রলি-জুন/২০২৩) অপরাধ সভা অনুষ্ঠতি হয়।

সভায় উপস্থতি ছিলেন, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারশেনস্) আবদিা সুলতানা বিপিএম, পিপিএম, পুলশি সুপার (অপারশেনস্) খোন্দকার নজমুল হাসান পিপিএম (বার),পুলিশ সুপার(প্রশাসন ও র্অথ) ফারুক হোসনে,পুলিশ সুপার(জামালপুর)নাছির উদ্দনি আহমেদ, পুলিশ সুপার(ময়মনসিংহ ) মাছুম আহাম্মদ ভূঁঞা পিপিএম, পুলিশ সুপার( শেরপুর) কামরুজ্জামান বিপিএম, পুলশি সুপার,( নেত্রকোণা) সহ ময়মনসিংহের রেঞ্জের অন্যান্য র্কমর্কতাগণ।

আফরোজা নাজনীন আইনশৃঙ্খলা রক্ষায় ক্লুলসে মামলার রহস্য উদঘাটন , সিডিএমএস এর মাধ্যমে প্রকৃত মামলা নিস্পতি ও দায়িত্বাধীন থানাসমূহের র্সাবিক আইনশৃঙ্খলা রক্ষায় গুরুত্বর্পূণ ভূমিকা রাখার জন্য এ পুরস্কারে ভূষিত হন।

গফরগাঁও র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন বলেন, এ স্বীকৃতি আমাকে আরও আন্তরকিভাবে কাজ করার অনুপ্ররেণা দেবে । আমাদের পুুলিশ বাহিনীর সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে মাদক, ইভটেজিং,অপমৃত্যু ও সামাজিক অপরাধ রোধে কাজ করে যাব।

সর্বশেষ
জনপ্রিয়