ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ময়মনসিংহ মেডিকেলে করোনায় মৃত্যু ১৭ জনের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৭, ২৬ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ১৭ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালের সর্বশেষ তথ্যমতে, ময়মনসিংহ জেলা ও জেলার বাইরের মৃত ১৭জনের মধ্যে ১০ জন করোনা আক্রান্ত হয়ে এবং ৭ জন করোনা উপসর্গে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট ও করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা: মো: মহিউদ্দিন খান জানান, করোনা ইউনিটে মোট ১৭ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনা পজেটিভ হয়ে মারা গেছেন- ময়মনসিংহ সদরের বাগমারা এলাকার নিতু (২৫), ঈশ্বরগঞ্জের সোহরাব উদ্দিন (৭২) ও আছিয়া (৭৫), মুক্তাগাছার আবুল হোসেন (৬২), নেত্রকোনা সদরের কবির (৩৩) ও মমতা (৫৫), শেরপুরের নালিতাবাড়ীর আফরোজা (৪০), নকলার খাদিজা বেগম (৬৫), দেওয়ানগঞ্জের গোলাম আযম (৫০) এবং গাজীপুরের শ্রীপুরের রতন মিয়া (৪৭)।

এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন-ময়মনসিংহ সদরের রেনু বালা (৫৫), রুস্তম আলী (৭৩), দীনেশ চন্দ্র দাস (৮০), নান্দাইলের মাওলানা আবু সাঈদ (৭৫), ত্রিশালের আবুল কাশেম (৪৫), শেরপুরের শ্রীবর্দীর সাজেদা বেগম (৫০) এবং গাজীপুর শ্রীপুরের সাথিয়া (৪৫)।

ডা: মো: মহিউদ্দিন খান আরও জানান, হাসপাতালে করোনা ইউনিটে মোট রোগী ভর্তি আছেন ৪৭৮ জন, আইসিইউতে ভর্তি আছেন ২১জন।

এছাড়া শনিবার দিবাগত রাতে সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় র‌্যাপিড এন্টিজেন ও আরটিপিসিআর টেস্টে মোট পজেটিভ হয়েছেন ১৮৪ জন। যাদের মধ্যে র‌্যাপিড এন্টিজেন টেস্টে ১২৩ জন ও আরটিপিসিআর টেস্টে ৬১জন রয়েছেন।

এদিকে জেলার সর্বশেষ করোনা টেস্টের প্রতিবেদন অনুযায়ী জানা যায়, ময়মনসিংহ সদরে ১২৬জন, নান্দাইলে ১৪জন, গৌরীপুরে ১জন, ফুলপুরে ১জন, তারাকান্দায় ২জন, হালুয়াঘাটে ২জন, মুক্তাগাছায় ১জন, ফুলবাড়িয়ায় ১২জন, ত্রিশালে ১৪জন, ভালুকায় ১১জনের করোনা শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত জেলায় মোট ১২৪৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে ও মারা গেছেন ১২৯ জন।

সর্বশেষ
জনপ্রিয়