ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ম্যাচ শেষে কাঁদলেন তাসকিন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৮, ৩ নভেম্বর ২০২২  

ম্যাচ শেষে কাঁদলেন তাসকিন

ম্যাচ শেষে কাঁদলেন তাসকিন

ভারতের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ মানেই যেন তীরে এসে তরী ডোবানো! এর আগে বেশ কিছু উদাহরণ ছিল, যেখানে যোগ হয়েছে আজকের ম্যাচও। টি-২০ বিশ্বকাপের ম্যাচে ভারতের বিপক্ষে টাইগাররা শেষ বল পর্যন্ত লড়েছে। কিন্তু তাতেও কাঙ্ক্ষিত জয় আসেনি। ম্যাচটি বাংলাদেশ হেরেছে ৫ রানে।

এমন হারের পর আবেগটা ধরে রাখতে পারেননি টাইগার পেস বোলার তাসকিন আহমেদ। অ্যাডিলেড ওভালে বল হাতে দুর্দান্ত শুরু এনে দেওয়ার পর ব্যাট হাতেও বেশ খেলেছেন তিনি। তবে ৭ বলে ১২ রানের অপরাজিত ইনিংসটা যে ম্যাচ জেতানোর জন্য যথেষ্ট ছিল না!

তাই যেন ম্যাচ শেষে কান্নায় ভেঙে পড়েন গত ম্যাচে ম্যাচসেরার পুরষ্কার জেতা তাসকিন। তার কান্নাভেজা চোখ টাইগারভক্তদের আবেগতাড়িত করেছে।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে পাওয়ার প্লেতে খুব একটা সুবিধা করতে পারেনি ভারত। তৃতীয় ওভারে অধিনায়ক রোহিত শর্মাকে ফিরিয়ে প্রথম সাফল্য এনে দেন হাসান মাহমুদ। ৬ ওভারে ভারতের সংগ্রহ ছিল ৩৭ রান। 

আগের তিন ম্যাচের মতো এই ম্যাচেও দুর্দান্ত শুরু করেন তাসকিন। পাওয়ার প্লের ৬ ওভারের মধ্যে তিনি করেন ৩ ওভার। প্রথম দুই ওভারে তিনি দেন মাত্র ১ রান। দ্বিতীয় ওভারে তার বলে জীবন পান রোহিত শর্মা। অন্যথায় আগের তিন ম্যাচের মতো এদিনও বাংলাদেশকে শুরুর সফলতাটা এনে দিতেন তাসকিনই।

প্রথম দুই ওভারে তাসকিন মাত্র ২ রান দিলেও তৃতীয় ওভারে খানিকটা খরুচে বোলিং করেছেন। বিরাট কোহলি তাসকিনের তৃতীয় ওভারের প্রথম দুই বলে চার হাঁকান। পরের চার বল অবশ্য কোনো রান নিতে পারেননি কোহলি। 

৪ ওভার হাত ঘুরিয়ে দলের সবচেয়ে কম খরুচে বোলারও ছিলেন তাসকিন। কোনো উইকেট না পেলেও নিজের কোটা শেষ করতে মাত্র ১৫ রান দিয়েছেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়