ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

মুজিববর্ষে ত্রিশালে ঘর পেলেন ৫০টি গৃহহীন পরিবার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:২৭, ২৪ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ত্রিশালে মুজিববর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে ‌‘আশ্রয়ণ প্রকল্প-২’ থেকে  ৫০ পরিবারকে নতুন ঘরের চাবি ও জমির দলিলপত্র  প্রদান করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ হলরুমে  উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি উপজেলা পরিষদের বতর্মান চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা যুবলীগের সাবেক সভাপতি পৌর মেয়র এ.বি.এম আনিছুজ্জামান আনিছ ,উপজেলা সহকারী কমিশনার ভুমি তরিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আবুল কালাম, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ ন এম শুভা মিয়া আকন্দ, নির্বাহী বিদ্যুৎ প্রকৌশলী ফারুক মিয়া। 

এছাড়া্ও বক্তব্য রাখেন, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান শাহ মোঃ গোলাম ইয়াহিয়া, আনিসুর রহমান ভুট্টো, নাজমুল হক সরকার, আব্দুল কুদ্দুস মন্ডল ত্রিশাল প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকার ও সাবেক সভাপতি খোরশিদুল আলম মজিব প্রমুখ। 

উপজেলার আমিরাবাড়ী ইউনিয়ন ১৮ টি,বালিপাড়া ইউনিয়নের ১২ টি, রামপুর ইউনিয়নের ১২ টি হরিরামপুর ইউনিয়ন চারটি। কানিহারী ইউনিয়ন  চারটি মোট ৫০ টি ঘর ও জমির দলিলপত্র হস্তান্তর করা হয়।

সর্বশেষ
জনপ্রিয়