ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মালদ্বীপে সংবর্ধনা পেলেন সাবিনা খাতুন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৪, ২০ অক্টোবর ২০২২  

মালদ্বীপে সংবর্ধনা পেলেন সাবিনা খাতুন

মালদ্বীপে সংবর্ধনা পেলেন সাবিনা খাতুন

নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতার পর থেকেই সংবর্ধনা আর পুরস্কারের জোয়ারে ভাসছে বাংলাদেশ নারী ফুটবল দল। এবার মালদ্বীপে সংবর্ধনা পেলেন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। সাবিনা খাতুনকে সংবর্ধনা দিয়েছে মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার।

বর্তমানে মালদ্বীপের ক্লাব ধিবেহি সিফাইং- এর হয়ে খেলছেন সাবিনা। সেখানেই বুধবার মালদ্বীপস্থ বাংলাদেশ হাইকমিশন সাবিনার সম্মানে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সাবিনা ছাড়াও উপস্থিত ছিলেন আরেক ফুটবলার মাতসুসিমা সুমাইয়া ও মালদ্বীপ ক্রিকেট দলের বাংলাদেশী কোচ ফাতেমা তুজ জোহরা।

অনুষ্ঠানের শুরুতেই মালদ্বীপে ক্রিকেট কোচিং-এর উপর অভিজ্ঞতা ও অনুভূতি প্রকাশ করেন ফাতেমা তুজ জোহরা। মাতসুসিমা সুমাইয়াও মালদ্বীপ এবং বাংলাদেশের ফুটবলের অভিজ্ঞতা সম্পর্কে তার অনুভূতি তুলে ধরেন। এরপর হাইকমিশনের পক্ষ থেকে অতিথিদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

হাইকমিশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার রিয়ার এডমিরাল এসএম আবুল কালাম আজাদ। এছাড়াও প্রথম সচিব মো: সোহেল পারভেজ, দ্বিতীয় সচিব মিজানুর রহমান ভূঁইয়া, হাইকমিশনের সকল কর্মচারীবৃন্দ ও প্রবাসী বাংলাদেশীরা।

অনুষ্ঠানের শুরুতে সাফজয়ী নারীদের অর্জনকে স্মরণ করে কেক কাটা হয়। এরপর সাবিনাকে ফুলেল সংবর্ধনা শেষে তার হাতে সম্মান স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেওয়া হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে সাবিনা সাফ চ্যাম্পিয়নশিপ জয় এবং সংবর্ধনা অনুস্ঠান নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেন।

উল্লেখ্য, নেপালে অনুষ্ঠিত নারী সাফ চ্যাম্পিয়নশিপের ২০২২ আসরের ফাইনালে নেপাল নারী দলকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ নারী দল। পুরো আসরে অপরাজিত ছিলেন সাবিনা-কৃষ্ণা-সানজিদারা।

সর্বশেষ
জনপ্রিয়