ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

মাটির তলায় কফিনবন্দী হয়ে ৫০ ঘণ্টা কাটালেন এক বিখ্যাত ইউটিউবার

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৬:০৫, ৫ এপ্রিল ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ইউটিউবারদের আয় পুরোটাই নির্ভর করে ভিউয়ের উপর। যার ভিউ যতো বেশি তার আয়ও ততো বেশি। আর সেই ভিউ বাড়াতে নতুন নতুন পন্থা বেছে নেন ইউটিউবাররা।

এবার তেমনই এক আজব পন্থা বেঁছে নিলেন এক বিখ্যাত ইউটিউবার। মাটির তলায় কফিনবন্দী হয়ে ৫০ ঘণ্টা কাটালেন জিমি ডোনাল্ডসন ওরফে মিস্টার বিস্ট।

আজব সব কনটেন্ট করে এরইমধ্যে বেশ পরিচিত মিস্টার বিস্টের চ্যানেল। বেশিরভাগ ভিডিওই কোনো না কোনো নতুন চ্যালেঞ্জ। কখনো নিজেই অংশ নেন চ্যালেঞ্জে। কখনো বা বন্ধু, এমনকী অচেনা পথচারীদের চ্যালেঞ্জে অংশ নেয়ার অনুরোধ করেন।

তার চ্যালেঞ্জের ধরনগুলোও অদ্ভুত। কখনো অচেনা রেস্তোরাঁ কর্মীকে বলেন, চাকরিতে এখনই ইস্তফা দিন, আর পান এক লাখ ডলার নগদ। কখনো আবার পাঁচজন বন্ধুকে একটি ল্যাম্বরগিনি ছুঁয়ে থাকতে বলেন। যিনি সবার শেষ পর্যন্ত একটানা গাড়িটি ছুঁয়ে থাকতে পারবেন, তিনিই গাড়িটি পেয়ে যাবেন। কখনো আবার শপিং মলে গিয়ে যাবতীয় জিনিস একসঙ্গে কিনে নেন।

এবার তার চ্যালেঞ্জ ছিল মাটির তলায় কফিনে ৫০ ঘণ্টা কাটানো। সেই চ্যালেঞ্জ সম্পূর্ণও করেছেন তিনি। পুরো সময়টাই ভিডিওর মাধ্যমে নজর রাখা হয়েছে তার উপর। এসির মাধ্যমে পাইপে করে শ্বাস-প্রশ্বাসের ব্যবস্থা ছিল। ওয়াকিটকিতে যোগাযোগ রেখেছেন বন্ধুরা। একজন স্বাস্থ্যকর্মীও ছিলেন নজরদারিতে।

এমন আজব সব চ্যালেঞ্জে ভিউও হয় প্রচুর। গড়ে ৩০-৪০ মিলিয়ন করে ভিউ হয় তার ভিডিও। সাবস্ক্রাইবারও ৫৭ মিলিয়নের বেশি। বিশ্বের বৃহত্তম ইউটিউবারদের মধ্যে মিস্টার বিস্ট একজন।

সর্বশেষ
জনপ্রিয়