ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

ভৈরবে ১৫০ জন কর্মহীন পরিবহন শ্রমিককে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০৪, ১৪ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভৈরবে ১৫০ জন কর্মহীন সড়ক পরিবহন শ্রমিকদের দেয়া হয়েছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা। মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে এ সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।

এ সময় উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শাহিন, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, ভৈরব উপজেলা সড়ক পরিবহন শ্রমিকলীগ সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, কোভিড-১৯ এর কঠোর বিধিনিষেধ প্রতি পালন করতে গিয়ে কর্মহীন হয়ে পড়েছে অনেক মানুষ। কঠোর লকডাউনে বন্ধ করে দেয়া হয়েছে সড়কে চলাচলের গণপরিবহন। ভৈরবে সকল ইউনিয়ন ও পৌর শহরের হত দরিদ্রদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। এ ছাড়াও ভৈরবে বিভিন্ন সংগঠনকে বিভিন্নভাবে সহায়তা দেয়া হচ্ছে। লকডাউনে যে সকল সড়ক পরিবহন শ্রমিক কর্মহীন হয়ে গেছে তাদের মধ্য থেকে হত-দরিদ্র ১৫০ জন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়। প্রতি জনকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার করে সয়াবিন তেল দেয়া হয়েছে। জনস্বার্থে সরকারের এ সহায়তা চলমান থাকবে বলে জানান তিনি।

সর্বশেষ
জনপ্রিয়