ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিয়ের আগেই গর্ভবতী হলেন নেহা ধুপিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৮, ৫ অক্টোবর ২০২১  

নেহা ধুপিয়া

নেহা ধুপিয়া

বরাবরই স্রোতের বিপরীতে হেঁটে ছক ভাঙতে ভালোবাসেন অভিনেত্রী নেহা ধুপিয়া। আর সেই কারণেই গর্ভবতী অবস্থায় কখনো পুল পার্টি করে তো কখনো যোগাসন শিরোনামে এসেছেন তিনি। দ্বিতীয়বারের জন্য মা হলেন অভিনেত্রী নেহা ধুপিয়া। 

প্রথম কন্যা সন্তান মেহেরের পর এবার তার কোল আলো করে এল ফুটফুটে এক পুত্র সন্তান। ছেলের জন্মের পর সুখবর দিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন নেহার স্বামী অঙ্গদ বেদী।

বাড়িতে নতুন সদস্য আসার খুশিতে এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিয়েছেন অভিনেতা। ছবিতে দেখা যাচ্ছে স্ত্রী নেহার বেবি বাম্পে হাত রেখে তার চোখের গভীরতায় হারিয়ে গিয়েছেন অঙ্গদ। ক্যাপশনে আবেগঘন বার্তা দিয়ে তিনি লিখেছেন- আজ একটা পুত্র সন্তান দিয়ে আমাদের কোল আলো করল।

সেই সঙ্গে তিনি জানিয়েছেন- নেহা আর সন্তান দু’জনেই ভালো আছে। মেহরও তৈরি ওর ‘বেবি’ টাইটেল নিজের ভাইয়ের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য। ঈশ্বর আমাদের সকলের মঙ্গল করুন। নেহাকে অনেক ধন্যবাদ এই জার্নিতে একজন লড়াকু মহিলার পরিচয় দেওয়ার জন্য। আমাদের চারজনের জন্য একটা স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে আজকের দিনটা।

এই খবর জানানোর পর থেকে অঙ্গদের ইনস্টাগ্রাম শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে। উল্লেখ্য ২০১৮ সালের ১০ মে হঠাত্‍ করেই বেস্ট ফ্রেন্ড অঙ্গদ বেদীর সঙ্গে দিল্লির এক গুরুদ্বারে গাঁটছড়া বাঁধেন নেহা ধুপিয়া। তিন মাসের প্রেগনেন্ট অবস্থাতেই বিয়ে করেন নেহা। ওই বছরেই ১৮ নভেম্বর মেয়ে মেহর আসে তাদের জীবনে।

তবে সে সময় সব কিছুই অনেকটা তাড়াহুড়োর মধ্যে ঘটেছিল সবকিছু। তাই প্রথমবার মাতৃত্বের স্বাদ ভালোভাবে উপভোগ করতে না পারলেও দ্বিতীয়বার মা হওয়ার সময় প্রতিটা মুহুর্ত স্মরণীয় করে রাখছেন অভিনেত্রী। জল্পনায় শিলমোহর চলতি বছরের জুলাই মাসেই একটি ফটোশুটের মাধ্যমে নিজেদের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন নেহা ধুপিয়া। সেই ছবিতে দেখা গিয়েছিল নেহা, অঙ্গদ ও মেয়ে মেহর তিনজনেই ছিলেন কালো পোশাকে।

সর্বশেষ
জনপ্রিয়