ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএনপির মাথা খারাপ হয়ে গেছে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৫, ২৭ মার্চ ২০২৩  

বিএনপির মাথা খারাপ হয়ে গেছে

বিএনপির মাথা খারাপ হয়ে গেছে

ইতিহাস বিকৃতি ঢেকে যাওয়ায় বিএনপির নেতাদের মাথা খারাপ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

সম্প্রতি রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে মহান স্বাধীনতা দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

বিএনপি নেতারা আবোল-তাবোল বকছেন বলে মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের প্রথম সরকার যে সরকার মুজিবনগরে শপথ গ্রহণ করেছিল, সেই সরকারের অধীনে জিয়াউর রহমান একজন চাকুরে ছিলেন। সেই সরকারের নেতৃত্বে বাংলাদেশে স্বাধীনতা যুদ্ধ পরিচালিত হয়েছিল। তারা ইতিহাস বিকৃতি করেছিল ২১ বছর ধরে। সেই ইতিহাস বিকৃতি যখন ঢেকে গেছে, তখন তাদের মাথা খারাপ হয়ে গেছে। এখন আবোল-তাবোল বলা শুরু করেছেন।

তথ্যমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের সময় কোনো একজন মুক্তিযোদ্ধাকে কেউ পানি খাইয়েছে অথবা একবেলা ভালো খাবার খাইয়েছে। সেই অপরাধে পাকিস্তানিরা তাদের ধরে নিয়ে হত্যা করেছে, বাড়িঘর জ্বালিয়ে দিয়েছে, নির্যাতন করেছে। আর জিয়াউর রহমান রণাঙ্গনে যুদ্ধ করে, (পাকিস্তানিরা) খালেদা জিয়াকে নতুন বউয়ের আদরে আদর-যত্ন করেছে, এতেই তো প্রমাণিত হয় জিয়াউর রহমান আসলে মুক্তিযোদ্ধার ছদ্মাবরণে পাকিস্তানিদের দোসর হিসেবে কাজ করেছেন।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়