ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ফ্রান্স ও আর্জেন্টিনার জার্সিতে বিয়ে করলেন যুবক-যুবতী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২১, ২০ ডিসেম্বর ২০২২  

ফ্রান্স ও আর্জেন্টিনার জার্সিতে বিয়ে করলেন যুবক-যুবতী

ফ্রান্স ও আর্জেন্টিনার জার্সিতে বিয়ে করলেন যুবক-যুবতী

বিশ্বকাপ ফুটবল-২০২২ আসরের ফাইনাল ম্যাচের দিন বিয়ে করেছেন এক যুবক ও যুবতী। এদিন ফ্রান্স ও আর্জেন্টিনার জার্সি গায়ে বিয়ে করেন তারা। 

ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কেরালায় এ ঘটনা ঘটেছে।

ভারতের পশ্চিমবঙ্গ ও কেরালা রাজ্যে ফুটবল খুবই জনপ্রিয় খেলা। গত রোববার কেরালার অধিকাংশ বাড়িতে আর্জেন্টিনা বা ফ্রান্সের পতাকা উড়েছে।  প্রিয় দলের জার্সি পরে বাড়ির বাইরে বের হয়েছেন অনেকে। বিভিন্ন সড়কে বড় স্ক্রিনে বিশ্বকাপ ফাইনাল ম্যাচ উপভোগ করেছেন হাজার হাজার ফুটবলভক্ত।

তবে আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত শচীন আর ফ্রান্স ফুটবল দলের ‘ডাইহার্টেড ফ্যান’ আথিরা নিজেদের বিয়ের কারণে বন্ধুবান্ধবদের সঙ্গে ফুটবল ম্যাচ উপভোগ করতে পারেননি।

শচীন ও আথিরার বন্ধু-বান্ধব সূত্র জানায়, বিয়ের আগে দু’জন বিভিন্ন বিষয়ে বোঝাপড়ায় যেতে সম্মত হন। তবে নিজেদের ফুটবল দল সমর্থনের ব্যাপারে কোনো আপসে যেতে চাননি শচীন ও আথিরা। পরস্পরের এ ব্যাপারটি তারা মেনেও নিয়েছেন।

কাতারের লুসাইল স্টেডিয়ামে গত রোববার যখন বিশ্বকাপ ফাইনাল ম্যাচ শুরু হয় তার কয়েক ঘণ্টা আগে কোচি শহরে বিবাহবন্ধনে আবদ্ধ হন আথিরা ও শচীন। বিয়ের সমস্ত সাজপোশাক ও অলঙ্কার পরে তার ওপর নিজেদের সমর্থন করা ফুটবল দলের জার্সি চাপিয়েছিলেন তারা।

আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনেল মেসি ও ফ্রান্সের ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে ১০ নাম্বার জার্সি গায়ে জাতীয় দলের হয়ে খেলায় নামেন। তাই দুজনেই বিয়েতে পরেছিলেন ১০ নাম্বার জার্সি। 

কেরালার দৈনিক মালায়ালা মনোরমার বরাতেবিবিসির প্রতিবেদনে বলা হয়, দ্রুত বিয়ের আনুষ্ঠানিকতা, অতিথিদের অভ্যর্থনা ও ভোজ শেষে কোচি থেকে ২০৬ কিলোমিটার দূরে থিরুভানান্থাপুরাম শহরের উদ্দেশে রীতিমতো চলে যান এ দম্পতি। শচীনের বাড়ি সেই শহরে এবং বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখার জন্যই এ তাড়াহুড়ো করেন তারা।

সর্বশেষ
জনপ্রিয়