ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

ফেসবুকে রহস্যময় পোস্ট পরীমনির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:০০, ১৩ অক্টোবর ২০২১  

পরীমনি

পরীমনি

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। জামিন পাওয়ার পর আদালত প্রাঙ্গণেই শারীরিক অসুস্থতার কারণে গাড়িতে উঠেই চিৎপটাং হয়ে পড়েন পরীমনি। এরপরে তাকে অসুস্থ অবস্থায় তার ব্যবহৃত গাড়িতে করে নিয়ে যাওয়া হয়। তাই সেদিন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে পারেননি। এরপর কেটে যায় দুইদিন। 

জামিন পাওয়ার পর এই প্রথম পরিমনির অফিসিয়াল ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করা হয়। ছবিতে দেখা যায়, হলুদ রঙের সুন্দর একটি জামা পড়ে নিচের দিকে তাকিয়ে মুখে হাত রেখে হাসছেন পরীমনি। সেই ছবির ক্যাপশনে পরীমনি লেখেন- মুক্ত হও, পরিপূর্ণ জীবন-যাপন করো।

ছবিটি পোস্ট করার পর মুহূর্তেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তবে রহস্যময়ভাবে তিনি সে ছবির কমেন্ট সেকশন বন্ধ করে রাখেন। এর আগে তিনি কখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা কোনো কিছুতে কমেন্ট সেকশন বন্ধ রাখেননি। এটি নিয়ে নেটিজেনদের মধ্যে ধুম্রজাল তৈরি হয়েছে।

এর আগে, রোববার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে পরীমনির উপস্থিতিতে তার জামিন শুনানি হয়। পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি এই জামিন আবেদন করেন। এদিন পরীমনি ঢাকা মহানগর হাকিম আদালতে উপস্থিত হন। এরপর আদালতে আত্মসমর্পণ করে তার আইনজীবীর মাধ্যমে জামিন বাড়ানোর আবেদন করেন পরীমনি। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন বহাল রাখেন।

মামলার সূত্রে জানা যায়, পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন তিনি। এজন্য বাসায় একটি মিনি বার তৈরি করেন। তিনি বাসায় নিয়মিত মদের পার্টি করতেন। আর চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন প্রকার মাদকের সরবরাহ করত এবং পার্টিতে অংশ নিতো। 

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি ২০১৪ সালে সিনেমা জগতে আসেন। এ পর্যন্ত ৩০টি সিনেমা ও ৫/৭ টি টিভিসিতে অভিনয় করেছেন। প্রযোজক রাজ তাকে পিরোজপুর থেকে ঢাকায় সিনেমা জগতে নিয়ে আসে।

সর্বশেষ
জনপ্রিয়