ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রধানমন্ত্রীর উপহার পেল কেন্দুয়ায় ভূমি ও গৃহহীন পরিবার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫০, ২৮ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার ভূমি ও গৃহহীনদের নতুন ঠিকানা করে দিতে সততার স্বাক্ষর রেখেছে কেন্দুয়া উপজেলা প্রশাসন।

ভূমি বন্দোবস্ত দিয়ে সেই ভূমিতে আধাপাকা ঘর নির্মান করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মইন উদ্দিন খন্দকারের পৃষ্টপোষকতায় দিনকে রাত এবং রাতকে দিন মনে করে নতুন ঠিকানা করে দিতে সদা একনিষ্ঠ ছিলেন উপজেলা প্রশাসন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ খবিরুল আহসান, উপজেলা প্রকল্প বাস্তাবয়ন কর্মকর্তা মেহেদি হাসান মৃধা, উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন ও ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী কাজী মাজহারুল ইসলাম। তাদের ঐকান্তিক প্রচেষ্ঠায় কেন্দুয়া উপজেলায় ৫০ ভূমি ও গৃহহীন পরিবার পেয়েছেন নতুন ঠিকানা।

দলপা ইউনিয়নের বেখৈরহাটি বাজারের দিপালী রাজভর তার প্রতিক্রীয়া ব্যক্ত করে বলেন, আমি স্বপ্নেও কোনদিন ভাবিনি বিনামূল্যে সরকারি জায়গা ও আধাপাকা ঘর পাব। ইউএনও স্যার আমাদের প্রধানমন্ত্রীর নির্দেশে সুন্দর ব্যবস্থা করে দিয়েছেন। এজন্য আমরা সবাই কৃতজ্ঞ। ভূমি ও ঘর পেয়ে আনন্দে কেঁদে ফেললেন আব্দুল মান্নান।

তিনি বলেন, আমার জীবনে এর চেয়ে বড় আনন্দ আর কিছুই নেই। সরকারি ভূমি ও ঘর পেয়েছি, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ইউএনও স্যার আমার যে উপকার করেছেন, সারা জীবন আমি মনে রাখব। এমনি ভাবে প্রত্যেক পরিবারের সদস্যরাই ভূমি গৃহ পেয়ে খুব খুশি। তারা প্রত্যেক্যেই প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ী কামনা করেন।

সর্বশেষ
জনপ্রিয়