ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ০৯:২২, ২২ জুলাই ২০২২  

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন পূর্ণিমা

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন পূর্ণিমা

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা ফের বিয়ে করেছেন। প্রায় দুই মাস আগেই পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। পাত্রের নাম আশফাকুর রহমান রবিন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

গত ২৭ মে পূর্ণিমা ও রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একত্রে বসবাস করছেন।

এ বিষয়ে পূর্নিমা জানান, কাজের সূত্র ধরেই তার (রবিন) সঙ্গে পরিচয়। তিন বছরের পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকে পরষ্পরের মন দেয়া-নেয়া।

পূর্ণিমার এটাই প্রথম বিয়ে নয়। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিয়ে হয়েছিল এই চিত্রনায়িকার।

সে বিষয়ে জানতে চাইলে এই নায়িকা জানান, প্রায় তিন বছর ধরে আমরা আলাদা থাকছি। তবে ডিভোর্স কতদিন আগে হয়েছে এ বিষয়ে কিছু বলতে চাচ্ছিনা। কারণ যেটা ঘটে গেছে, সেটা আমার কাছে এখন আর গুরুত্বপূর্ণ নয়। আমাদের ৮ বছর বয়সী মেয়ে আরশিয়া উমাইজা বর্তমানে আমার সঙ্গেই আছে।

রবিনের সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আসার পর ফাহাদের সঙ্গে পূর্ণিমার বিচ্ছেদের খবর সামনে এল; তাদের কবে বিচ্ছেদ হয়েছে-তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

সর্বশেষ
জনপ্রিয়