ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পিকআপের ধাক্কায় পদ্মাসেতুর টোল প্লাজার ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৯, ৪ জুলাই ২০২২  

কোরবানির গরুবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় পদ্মাসেতুর টোল প্লাজার ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে পদ্মাসেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজায় এ ঘটনা ঘটে।

পিকআপ ভ্যানটির ধাক্কায় টোল প্লাজা বুথের ২ নম্বর ব্যারিয়ারের নলবেরি কিছুটা বাঁকা হয়ে যায়।

সেতু কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল হোসেন বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বেলা সাড়ে ১১টার দিকে মো. শাহ আলম শেখ নামে একজন পিকআপ ভ্যানচালক ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সদরপুর থেকে কোরবানির পশু নিয়ে ঢাকার উদ্দেশ্য টোল প্লাজায় এসে পৌঁছায়। এ সময় শাহ আলম টোল না দিয়েই পিকআপ ভ্যানটি নিয়ে দ্রুতগতিতে পদ্মাসেতুর দিকে যাওয়ার চেষ্টা করেন। এতে ভ্যানটি গিয়ে টোল প্লাজা ২ নম্বর বুথের ব্যারিয়ারে ধাক্কা দিলে নলবেরি বাঁকা হয়ে যায়। 

তিনি আরো জানান, টোলের দায়িত্বরত কর্মকর্তারা পিকআপ ভ্যানটিকে প্রথমে আটকে রাখলেও পরে ছেড়ে দেন। টোল প্লাজায় টোল না দিয়ে চলে যাওয়ার কোনো সুযোগ নেই। টোল দেওয়ার পরই কেবল ব্যারিয়ারের নলবেরি উঠে যায়। গাড়ি চলে যাওয়ার পর আবার তা নেমে যায়। দুর্ঘটনার পর ২নং বুথে টোল আদায় বন্ধ রাখা হয়নি। কারিগরি দলের সদস্যরা দুপুর ১২টার দিকে ক্ষতিগ্রস্ত ব্যারিয়ারের নলবেরি মেরামত করেন।

ছয় দিনের ব্যবধানে আবার একটি ব্যারিয়ারের নলবেরি ক্ষতিগ্রস্ত হলো। গত মঙ্গলবার একটি বাসের ধাক্কায় টোল প্লাজার ৩ নম্বর ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছিল।

সর্বশেষ
জনপ্রিয়