ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নির্বাচনে না এলে কর্মীরাই বিএনপিকে গণধোলাই দেবে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৩, ৬ ফেব্রুয়ারি ২০২৩  

নির্বাচনে না এলে কর্মীরাই বিএনপিকে গণধোলাই দেবে

নির্বাচনে না এলে কর্মীরাই বিএনপিকে গণধোলাই দেবে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, এবার নির্বাচনে না এলে বিএনপি নেতারা গণধোলাই খাবে। নিজ দলের কর্মীরাই তাদের গণধোলাই দেবে।

গতকাল রোববার বিকেলে ঢাকার সাভারের ভাকুর্তা ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে এ কথা বলেন তিনি।

কামরুল ইসলাম বলেন, নির্বাচন কমিশন আগামী জাতীয় নির্বাচনের ব্যবস্থা করবে। আর নির্বাচনকালীন সরকারের প্রধানমন্ত্রী থাকবেন শেখ হাসিনা। তত্ত্বাবধায়ক সরকারের কোনো সুযোগ নেই। ২০০৬ সালে তিন মাসের তত্ত্বাবধায়ক সরকার ছিল ২ বছর। সব রাজনীতিবিদকে হেনস্তা করেছে। শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী- এমন কোনো শ্রেণি নেই যে নির্যাতনের শিকার হয়নি।

তিনি আরো বলেন, বিশ্ব দরবারে বাংলাদেশ একটা গর্বিত জাতি। এখন গ্রামগঞ্জের মানুষও খালি পায়ে হাঁটে না, জুতা পায়ে হাঁটে। আগে যে জমিতে বছরে একটা ফসল হতো, সেই জমিতে এখন তিনবার ফসল উৎপাদন হচ্ছে। এখন মোটা চালের চাহিদা কমে গেছে। রিকশাওয়ালাও সারাদিনের ইনকাম দিয়ে চিকন চাল কিনে খেতে চায়। সবাই একটু ভালো খেতে চায়। আর এই অবস্থা এনে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফকরুল আলম সমর, ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী শাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাজু আহমেদ প্রমুখ।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়