ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নাটোরের বড়াইগ্রামে ফ্রি করোনা টেস্ট ক্যাম্পের উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:০১, ৩ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরশহরের কালিকাপুর এস.আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটে ফ্রি করোনা টেস্ট ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী প্রধান অতিথি হিসেবে এই ক্যাম্পের উদ্বোধন করেন।
  
বনপাড়া পৌর শহর সহ আশেপাশের ইউনিয়নে করোনা সংক্রমণের হার বেড়ে যাওয়ায় উপজেলা পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় এই ফ্রি ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। 

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহি অফিসার জাহাঙ্গীর আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, আমেনা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আনছারুল হক, স্বদেশ ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক ডা. ওয়ালিউল ইসলাম, অন্যদের মধ্যে প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান প্রামাণিক, বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের, জোয়াড়ি ইউপি সদস্য ফেরদৌস-উল-আলম, আবুল কালাম আজাদ, জাকির হোসেন সরকার, নাহিদ পারভেজ, বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়