ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ধারাভাষ্য থেকে বিদায় নিলেন মাইকেল হোল্ডিং

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:১৯, ১৬ সেপ্টেম্বর ২০২১  

মাইকেল হোল্ডিং

মাইকেল হোল্ডিং

ধারাভাষ্য থেকে অবসরে ঘোষণা দিলেন ক্রিকেটের অনেক ঐতিহাসিক ম্যাচের ধারাভাষ্য দেওয়া মাইকেল হোল্ডিং। স্কাই স্পোর্টসের ধারাভাষ্যকার হিসেবে এ বছরই হতে যাচ্ছে হোল্ডিংয়ের শেষ। এমনটাই জানিয়েছেন এই কিংবদন্তি ক্যারিবীয় ক্রিকেটার।

২০২০ সালেই ধারাভাষ্যকে বিদায় জানাতে চেয়েছিলেন হোল্ডিং। কিন্তু স্কাই স্পোর্টসের প্রতি তার কৃতজ্ঞতাবোধ থেকে নিতে পারেননি। কিন্তু আর চালিয়ে যেতে পারবেন না বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই গতিদানব।

অবসরের বিষয়ে তিনি বলেন, আমি আসলে নিশ্চিত ছিলাম না যে ২০২০ সালে ধারাভাষ্য ঠিক কতটা চালিয়ে যেতে পারবো। আমার যে বয়স এই বয়সে খুব বেশিদিন এই কাজটা যে করতে পারবো তেমনটা মনে হচ্ছে না। আমার বয়স এখন ৬৬। এটা ৩৬, ৪৬ কিংবা ৫৬ নয়।

হোল্ডিং আরো বলেন, ২০২০ সালেই আমি স্কাই স্পোর্টসকে বলেছিলাম যে এক বছরের বেশি আর চালিয়ে যেতে পারবো না। আর চলতি বছরে যদি ক্রিকেট আর খুব বেশি না হয় তাহলে হয়তো ২০২১ সালটাতে কিছু কাজ করবো। আসলে আমি ২০২০ সালে স্কাই স্পোর্টসকে বিদায় বলতে পারিনি। কারণ, তারা আমার জন্য অনেক কিছু করেছে।

হোল্ডিং ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৬০টি টেস্ট ও ১০২টি ওয়ানডে খেলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে তার উইকেট সংখ্যা ৩৯১টি। ১৯৮৭ সালে ক্রিকেট অবসর নেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়