ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেশের ৭ কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে ভর্তির আবেদন শুরু ২ মে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫২, ২০ এপ্রিল ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

দেশের ৭ কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে গুচ্ছ পদ্ধতিতে ভর্তির আবেদন শুরু হবে ২ মে। আবেদন শেষ হবে ১০ জুন।  

সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি ও কেন্দ্রীয় ভর্তি কমিটির আহবায়ক প্রফেসর ড. গিয়াসউদ্দীন মিয়ার সভাপতিত্বে ভর্তি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। 

সভায় সিদ্ধান্ত মোতাবেক ভর্তির পরীক্ষার আবেদন শুরু হবে ২ মে ও শেষ হবে ১০ জুন। এমসিকিউ পদ্ধতিতে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষা আগামী ৩১ জুলাই শনিবার সকাল ১১-৩০ টা থেকে ১২-৩০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। 

ভর্তির ফলাফল প্রকাশ হবে ৫ আগস্ট। ভর্তির আবেদনের তারিখসহ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় দৈনিক পত্রিকা ও বিশ্ববিদ্যালয়সমূহের ওয়েবসাইটে (www.bsmrau.edu.bd) পাওয়া যাবে।

বশেমুরকৃবির জনসংযোগ বিভাগ থেকে এক প্রেস নোটে জানানো হয় অনলাইনের এ সভায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. লুৎফুল হাসান, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শহীদুর রশীদ ভূইয়া, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মতিয়ার রহমান হাওলাদার, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শহীদুর রহমান খান এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত জুম মিটিংয়ে যুক্ত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়