ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দেশের যে কোন দূর্যোগে দুঃসময়ে মানুষের পাশে থাকেন শেখ হাসিনা: অসীম কুমার উকিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৫, ২৪ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয় সম্পাদক নেত্রকোণা-৩ কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকার এম.পি অসীম কুমার উকিল বলেছেন, বাংলাদেশের যে কোন দূর্যোগে দুঃসময়ে মানুষের পাশে থাকেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি বলেন, তিনি বার বার দেশের প্রধানমন্ত্রী হলেও তার কোন বিলাসিতা নেই, রাষ্ট্র পরিচালনায় রয়েছে সততা এবং স্বচ্চতা। সারা বিশ্বের মধ্যেই তিনি একজন মানবিক প্রধানমন্ত্রী।

অসীম কুমার উকিল বলেন, মানবিক প্রধানমন্ত্রী হিসেবেই তার নির্বাহী ক্ষমতাবলে বি.এন.পির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বাসায় এসে চিকিৎসা করার সুযোগ দিয়েছিলেন। এখন সেই ক্ষমতাটুকু তার হাতে আর নেই বলে বিএনপির নেতাকর্মীরা আবলতাবল বলছে। অথচ, বিএনপি নেত্রী খালেদা জিয়া যা চান, তা বিএনপি নেতাকর্মীরা চান না। আবার বিএনপি যা চায় তা বেগম খালেদা জিয়া চান না। এখন পর্যন্ত বিএনপি নেত্রীর মুক্তির লক্ষে মহামান্য রাষ্ট্রপতির নিকট আবেদন করার সুযোগ থাকলেও সে আবেদনটুকুও কিন্তু তারা করছেনা।

তারেক রহমান প্রসঙ্গে তিনি বলেন, তারেক রহমান বিদেশের মাটিতে বসে রাজনীতির বিভিন্ন কলকাটি নাড়েন, কিন্তু তার মায়ের মুক্তি অথবা বিদেশে নিয়ে চিকিৎসার ব্যপারে কোন কথা বলেন না।

অসীম কুমার উকিল বলেন, অসুস্থ মাকে দেখতে তো একবার তারেক রহমান বাংলাদেশে আসতে পারতেন। বলতে পারেন দেশে আসলেইতো গ্রেফতার হবে, হবে তাতে কি হলো। রাজনীতি করলে জেল জুলুম কাটতেই হয়। জেলে বসেও তো মায়ের খোঁজ খবর নিতে পারতেন। আসলে না আসার কারণ হলো তারেক রহমান এখন ব্রিটিশ নাগরিক। বাংলাদেশের নাগরিকত্ব স্যারেন্ডার করে দিয়েছে। এটাই হলো মূল কথা। অসীম কুমার উকিল সমৃদ্ধ এগিয়ে যাওয়া বাংলাদেশকে আরো এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বে পথ চলার আহবান জানান।

উপজেলা পরিষদ মিলনায়তনে দুস্থ ১০টি পরিবারের সদস্যদের মাঝে ঢেউটিন ও চেক বিতরনকালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মেহেদি হাসান মৃধার সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দুয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আসাদুল হক ভূঞা, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ কাজী শাহ নেওয়াজ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ কামরুল হাসান ভূঞা প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়