ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

দেশ ও জনগনের কল্যাণে কাজ করছে সেনাবাহিনী: সেনাপ্রধান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:১৯, ২৭ ডিসেম্বর ২০২১  

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমদ

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমদ

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি বলেন, সেনাবাহিনী দেশ ও জনগনের কল্যাণে কাজ করছে।

১০ পদাতিক ডিভিশন ও কক্সবাজার অঞ্চল এবং ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম অঞ্চল পরিদর্শনকালে অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে কম্বল বিতরণকালে তিনি একথা বলেন।

সেনাবাহিনী প্রধানের নির্দেশে প্রতিবছরের ন্যায় এবছর‌ও শীত মৌসুমে দরিদ্র শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণসহ নানাবিধ জনসেবামূলক কাজ পরিচালনা করছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় সেনাবাহিনী প্রধান পর্যটন নগরী কক্সবাজারের রামু রাবার বাগান এলাকায় একহাজার এবং চট্টগ্রামস্থ সীতাকুণ্ড উপজেলার শীতলপুর এলাকায় ২০০ জন হতদরিদ্র ব্যাক্তির মাঝে কম্বল বিতরণ করেন।

গতকাল সকাল সাড়ে ১০ টায় রামু রাবার বাগান এলাকায় কম্বল বিতরণকালে সেনা প্রধান বলেন, বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত সেনাবাহিনী দেশ ও জনগনের কল্যাণে সবসময় কাজ করছে।

তিনি বলেন, ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখবে।

রামুতে সেনাবাহিনীর শীতকালীন মহড়া পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধানের সাথে ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডারগণ ছাড়াও এলাকার অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সেনাবাহিনীর দেশ সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রমে জনমনে আস্থা ও স্বতঃস্ফূর্ততার প্রতিফলন ঘটেছে বলে প্রতীয়মান হয়।

সর্বশেষ
জনপ্রিয়