ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

দুই মামলায় আরজে নিরব-রিপনের জামিন খারিজ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:১৭, ৮ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর গুলশান থানায় করা দুই মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া এবং প্রতিষ্ঠানটির বিক্রয় বিভাগের প্রধান হুমায়ুন কবির ওরফে আরজে নিরবের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আবুবকর ছিদ্দিকের আদালত শুনানি শেষে তাদের জামিন নামঞ্জুর করেন।

এদিন আসানি আরজে নিরব ও রিপনের পক্ষে তার আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করেন। 

১৮ লাখ ১১ হাজার ৩২৩ টাকা আত্মসাতের অভিযোগে গত ১২ অক্টোবর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে মামলাটি দায়ের করেন তানজিনা আফরিন ইথেন নামের এক গ্রাহক। আদালত মামলাটি গুলশান থানা পুলিশকে এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন।

৪৫ লাখ ৩৬ হাজার ৯২৯ টাকা আত্মসাতের অভিযোগে ১৮ অক্টোবর গুলশান থানায় আরেকটি মামলা করেন কাদের খান নামের আরেক গ্রাহক।

এছাড়া বিভিন্ন থানায় কিউকমের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা করা হয়েছে। কয়েকটি মামলায় আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

গত ৮ অক্টোবর আরজে নিরবকে রাজধানীর আদাবর থেকে গ্রেফতার করা হয়। ঐদিনই তেজগাঁও থানার এক মামলায় নিরবের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ১০ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়। এরপর ১৮ অক্টোবর লালবাগ থানার একটি মামলায় তার আরো একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

ওই মামলায় রিমান্ড শেষে ২৫ অক্টোবর তাকে আবার কারাগারে পাঠানো হয়। এরপর থেকে তিনি কারাগারেই আছেন। এর আগে ৩ অক্টোবর গ্রেফতার করা হয় রিপন মিয়াকে।

সর্বশেষ
জনপ্রিয়